Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

গুরুদাসপুরে ৫ কিশোর গ্যাং সদস্য গ্রেফতার

গুরুদাসপুর (নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ জুন, ২০২২, ১২:০৩ এএম

নাটোরের গুরুদাসপুরে অভিযান চালিয়ে ৫ কিশোর গ্যাং সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব। গত বৃহস্পতিবার রাতে অভিযান চালিয়ে গুরুদাসপুর উপজেলার কাছিকাটা রোড সংলগ্ন আক্কাসের মোড় এলাকা থেকে ৫ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-৫।

এ সময় ২টি মোটরসাইকেল, মোবাইল ফোন এবং ক্ষুর-চাকু জব্দ করা হয়। গতকাল শুক্রবার ভোরে র‌্যাবের প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। র‌্যাব সূত্র জানায়, গত বৃহস্পতিবার রাতে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে গুরুদাসপুর উপজেলার কাছিকাটা রোড সংলগ্ন আক্কাসের মোড় এলাকায় হাছিনুর রহমান (৩০) এবং আক্কাস আলী নামে মুদি দোকানিসহ দুই জনকে লোহার রড ও দেশিয় অস্ত্র দিয়ে মারপিট করে রক্তাক্ত জখম ও আহত করার সময় সোহেল রানা (১৮), ইমন হোসেন (২০), মোতালেব হোসেন (২১), মো. শাকিল হোসেন (১৭) ও রকিবুল হাসান (২৪) নামে কিশোর গ্যাংয়ের ৫ সদস্যকে গ্রেফতার করে র‌্যাব। এ সময় ২টি মোটরসাইকেল, ১টি করে ক্ষুর ও চাকু জব্দ করা হয়েছে।

র‌্যাব-৫ নাটোর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো. ফরহাদ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, অভিযুক্তদের বিরুদ্ধে আইনগত পদক্ষেপ নেয়া হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ