Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

দুই জেলায় পানিতে ডুবে ৩ শিশুর মৃত্যু

অভ্যন্তরীণ ডেস্ক | প্রকাশের সময় : ১১ জুন, ২০২২, ১২:০৩ এএম

কুমিল্লার বরুড়ায় ২ শিশু পুকুরে ডুবে মৃত্যুর খবর পাওয়া গেছে। এছাড়া পটুয়াখালীর মির্জাগঞ্জে আরো এক শিশু মারা যায়। এ বিষয়ে আমাদের সংবাদদাতাদের পাঠানো প্রতিবেদনÑ

বরুড়া (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা জানান, কুমিল্লার বরুড়া পৌরসভার অর্জুনতলা গ্রামের সূর্য পালের ছেলে রিত্র পাল (১১) ও জগনাথ দে-এর ছেলে গোপাল দে (১৫) বাড়ির পাশে পুকুরে পানিতে ডুবে মারা যায়। তারা গত বৃহস্পতিবার দুপুরে পুকুরে গোসল করতে যায়। বাড়িতে ফিরে না আসায় অনেক খোঁজা খোঁজির পর পুকুরে ভাসছে দেখা যায়। উদ্ধার করে হাসপাতালে নিলে ডাক্তার তাদেরকে মৃত ঘোষণা করে।

মির্জাগঞ্জ (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা জানান, পটুয়াখালী মির্জাগঞ্জে বাড়ির সামনে খালের পানিতে ডুবে মো. মাইনুদ্দিন নামে সাড়ে তিন বছরের এক শিশুর মৃত্যু হয়েছে। গত বৃহস্পতিবার বিকেলে উপজেলার দক্ষিণ আমড়াগাছিয়া গ্রামে এ ঘটনা ঘটে। শিশু মাইনুদ্দিন ওই এলাকার মো. আবুল কালাম মোল্লার ছেলে।

নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার বিকেলে বাড়ির আঙিনায় খেলা করছিল মাইনুদ্দিন। এসময় সকলের অগোচরে বাড়ির সামনে খালের পানিতে পরে সে ডুবে যায়। পরিবারের লোকজন তাকে দীর্ঘক্ষণ দেখতে না পেয়ে অনেক খোঁজাখুঁজির পর পানিতে ভাসতে দেখে। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ