Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

রূপগঞ্জ থেকে অপহৃত স্কুলশিক্ষার্থী আড়াইহাজারে উদ্ধার, গ্রেফতার ২

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

নারায়ণগঞ্জের রূপগঞ্জ থেকে অপহৃত পঞ্চম শ্রেণিতে পড়–য়া এক স্কুলশিক্ষার্থীকে আড়াইহাজার উপজেলা থেকে উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গত রোববার গভীর রাতে আড়াইহাজার উপজেলার ছোট বিনাইরচর এলাকা থেকে ওই স্কুলশিক্ষার্থীকে উদ্ধার করা হয়।
গ্রেফতারকৃতরা হলোÑ মাছিমপুর এলাকার সামসুল হকের ছেলে রুবেল ও লাভপাড়া এলাকার পিয়ার আলীর ছেলে সামিদুল। রূপগঞ্জ থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আবু বক্কর জানান, মাসাবো এলাকায় বসবাসরত স্কুলশিক্ষার্থী মায়ের সাথে সাংসারিক কাজকর্ম করতো। গত ২৮ অক্টোবর দোকান থেকে সাবান কিনতে যাওয়ার পথে রুবেল, সামিদুল ও ড্রাইভার নাসিরসহ একদল অপহরণকারী ওই স্কুলশিক্ষার্থীকে অপহরণ করে নিয়ে যায়। পরে আড়াইহাজার উপজেলার ছোট বিনাইরচর এলাকার একটি ঘরে আটকে রেখে অভিযুক্ত ড্রাইভার নাসির স্কুলশিক্ষার্থীকে জোরপূর্বক ধর্ষণ করে। ধর্ষণে সহযোগিতা করে গ্রেফতারকৃত রুবেল ও সামিদুল। ১৯ নভেম্বর রাতে একটি মোবাইল দিয়ে স্কুলশিক্ষার্থী তার পরিবারকে বিষয়টি জানায়। পরে থানা পুলিশকে জানালে রোববার রাতে ছোট বিনাইরচর এলাকায় অভিযান চালিয়ে অপহৃত স্কুলশিক্ষার্থীকে উদ্ধার করে পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ