Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

কদমতলীতে ট্রাকের ধাক্কায় মায়ের মৃত্যু, মেয়ে-নানী আহত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

রাজধানীর কদমতলী এলাকায় ট্রাকের ধাক্কায় রোকেয়া বেগম (২৮) নামে এক নারী মারা গেছেন। দুর্ঘটনায় তার প্রথম পক্ষের ৭ বছর বয়সী মেয়ে তানিয়া ও মা কাজল বেগম (৪৫) আহত হয়েছেন। মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে তাদেরকে গতকাল সোমবার সন্ধ্যা ৬টায় ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক রোকেয়াকে মৃত ঘোষণা করেন। এর আগে বিকেল ৫টায় পোস্তগোলা ব্রিজের ঢালে ট্রাকের ধাক্কায় আহত হন তারা।
কাজল বেগম জানান, তানিয়াকে নিয়ে গ্রামের বাড়ি বরিশালের কুমোরপাড়া থেকে ঢাকায় এসে পোস্তগোলা ব্রিজে নামেন। অন্যদিকে নারায়ণগঞ্জ থেকে রোকেয়া তাদের নিতে আসেন। রাস্তা পার হওয়ার সময় একটি রডবাহী ট্রাক ধাক্কা দিলে গুরুতর আহত হন তারা। স্থানীয়রা তাদের উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক রোকেয়া বেগমকে মৃত ঘোষণা করেন। ময়নাতদন্তের জন্য লাশ মর্গে রাখা হয়েছে।
এ প্রসঙ্গে কদমতলী থানার এসআই দীপঙ্কর ম-ল জানান, ট্রাক চালককে আটক করা হয়েছে। ট্রাকটিও জব্দ করা হয়েছে। এ ঘটনায় আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে। নিহতের স্বামী মো. শহিদুল ইসলাম বরিশালের বানাড়িপাড়ার বাসিন্দা। তিনি নারায়ণগঞ্জে ভাড়া বাড়ীতে থাকেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ