Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীকে জরিমানা ও তার দুই সমর্থককে ৭ দিনের কারাদণ্ড!

বরগুনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ জুন, ২০২২, ৫:১৬ পিএম

বরগুনার তালতলী উপজেলার কড়াইবাড়িয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে আচরণবিধি না মেনে প্রচার- প্রচারণা চালানোর কারনে ওই ইউনিয়নের এক স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীকে নগদ ১০ হাজার টাকা জরিমানা ও তার দুই সমর্থকে ৭ দিনের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমান আদালতের বিচারক।

বৃহস্পতিবার (৯জুন) রাত সাড়ে ৮ টার দিকে উপজেলার কড়াইবাড়িয়া ইউনিয়নে নির্বাচনী প্রচার- প্রচারণায় আচরনবিধি না মেনে মিছিল করায় কড়াইবাড়িয়া ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ হাফিজুল হক শিকদারকে নগদ ১০ হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মিল্টন চাকমা। এ সময় তার দুই সমর্থক ওই ইউনিয়নের ঝাড়াখালী গ্রামের করিম খানের পুত্র ইয়াছিন খান ও একই এলাকার তনু চৌকিদারের পুত্র মোঃ রিয়াজকে ৭ দিনের বিনাশ্রম কারাদণ্ডের আদেশ প্রদান করেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মিল্টন চাকমা বলেন, নির্বাচনী আচরণবিধি অমান্য করে মিছিল করায় এক স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীকে নগদ ১০ হাজার টাকা জরিমানা ও তার দুই সমর্থককে ৭ দিনের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ