Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

ছয় জেলায় সড়কে শিশুসহ নিহত ৯

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১০ জুন, ২০২২, ১২:০২ এএম

দেশের ছয় জেলায় গতকাল আটজন এবং বুধবারে একজন মোট নয়জনের মৃত্যু হয়েছে। এসব দুর্ঘটনায় আহত হয়েছেন আরো বেশ কয়েকজন। দিনাজপুরে পৃথক দুর্ঘটনায় তিন, কুষ্টিয়াতে ট্রাকের ধাক্কায় এক, ঝিনাইদহে ট্রাক ও পিকআপ সংঘর্ষে দুই, নীলফামারীতে গত বুধবার ছয় মাস বয়সী এক শিশু, চুয়াডাঙ্গায় এক মোটরসাইকেল আরোহী, বরগুনায় একজনের মৃতু হয়েছে। আমাদের সংবাদদাতাদের পাঠানো খবরে :

দিনাজপুর ব্যুরো জানায় : দিনাজপুরের চিরিরবন্দরে পৃথক দুর্ঘটনায় তিনজনের মৃত্যু হয়েছেন। বিক্ষুদ্ধ জনতা একটি ট্রাকে আগুন ধরিয়ে দিয়েছে। গতকাল বিকেলে উপজেলার চম্পাতলী বাজার ও ভুষিরবন্দর বাজার এলাকায় ঘটনা ঘটে। নিহতরা হলেন, চিরিরবন্দর উপজেলার ফতেজংপুর ইউনিয়নের আতাবউদ্দিনের ছেলে আমিন , নশরতপুর ইউনিয়নের রানীপুর এলাকার সাবেক ইউপি মেম্বার সইমদ্দিনের ছেলে আব্দুস সবুর ও আলোকডিহি ইউনিয়নের ঘাটেরপাড়া কলেজমোড় এলাকার বাসিন্দা ভ্যানচালক শনু।

প্রতক্ষ্যদর্শীরা জানান, বিকেল ৪টার দিকে তারা একটি ভ্যানযোগে বাড়ি ফিরছিলেন। পেছন থেকে ডাম্প ট্রাক ভ্যানটিকে ধাক্কা দেয়। এতে ছিটকে পড়ে চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মৃত্যু হয় আমিন ও ভ্যানচালক শনুর। এদিকে বিকেল ৩টার দিকে মোটরসাইকেলযোগে বাড়ি ফেরার সময় ভুষিরবন্দর এলাকায় একটি পিকআপের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে নিহত হন আব্দুস সবুর।

স্টাফ রিপোর্টার, কুষ্টিয়া থেকে জানান, কুষ্টিয়ায় বেপরোয়া গতির ট্রাকের ধাক্কায় শাহেদ আলী নামে এক ভ্যানচালক নিহত হয়েছেন। গতকাল সকাল সোয়া দশটার দিকে কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কের বটতৈল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত শাহেদ আলী কুমারখালী উপজেলার মহেন্দ্রপুর গ্রামের চাঁদ আলীর ছেলে।

ঝিনাইদহ জেলা সংবাদদাতা জানান, ঝিনাইদহের শৈলকুপা ট্রাক ও পিকআপ ভ্যানের সংঘর্ষে ২ জন নিহত হয়েছে। গতকাল সকালে ঝিনাইদহ-কুষ্টিয়া মহাসড়কের শৈলকুপা উপজেলার চাঁদপুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, পিকআপ চালক পাবনার বিল্লাল হোসেন ও হেলপার সিরাজগঞ্জের খোকন মিয়া। শৈলকুপা ফায়ার সার্ভিসের ওয়ারহাউজ ইন্সপেক্টর সঞ্জয় কুমার দেবনাথ জানান, পিকআপ ভ্যানটি রাজশাহীর বাঘা উপজেলা থেকে আম দিয়ে বরিশাল যাচ্ছিল। পথে ঘটনাস্থলে পৌঁছালে একই সড়কে চলা একটি বালিভর্তি ট্রাকের পেছন থেকে ধাক্কা দেয়।

নীলফামারী জেলা সংবাদদাতা জানান, নীলফামারীতে আবু তালহা নামে ছয় মাস বয়সী এক শিশুর মৃত্যু হয়েছে। গত বুধবার দুপুর দেড়টার দিকে নীলফামারী-জলঢাকা সড়কের ভাটারপাড় এলাকায় এই দুর্ঘটনা ঘটে। ঘটনার সময় তালহাকে নিয়ে রাস্তার পাশে বসে ছিল তালহার বোন লিপি আক্তার। এমন সময় একটি ভটভটি ধাক্কা দিলে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। সে একই এলাকার আব্দুর রাজ্জাকের ছেলে।

চুয়াডাঙ্গা জেলা সংবাদদাতা জানান, চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলায় একটি কাভার্ড ভ্যানের চাপায় এক মোটরসাইকেল আরোহীর নিহত হয়েছে। চুয়াডাঙ্গা-জীবননগর মহাসড়কে দামুড়হুদা উপজেলার জয়রামপুর শেখ পাড়ায় ইটভাটার সামনে গতকাল বেলা ১১টার দিকে এই দুর্ঘটনা ঘটে। নিহত শামীম হোসেন উপজেলার লোকনাথপুরের শাহাবুল হোসেনের ছেলে। তিনি পেশায় বিস্কুট কারখানার কর্মচারী ছিলেন।

বরগুনা জেলা সংবাদদাতা জানান, বরগুনার আমতলী পৌরসভার ওয়াপদা ভেড়িবাঁধ সড়কের আমতলী ফায়ার সার্ভিস অফিসের সামনে ট্রলির চাপায় বেসরকারি আর্থিক প্রতিষ্ঠান ব্যুরো বাংলাদেশ আমতলী শাখা ব্যাবস্থাপক মো. আরিফুল ইসলাম নিহত হয়েছেন। গতকাল বেলা ১২টার দিকে এ ঘটনা ঘটে। নিহত মো. আরিফুল ইসলাম ফরিদপুর জেলার কৃষ্ণনগর গ্রামের আলাউদ্দিন শেখের পুত্র।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ