Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিস্কুট দিবো বলে তিন শিশু শিক্ষার্থীকে অপহরণের চেষ্টা

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ জুন, ২০২২, ৯:৪৫ পিএম

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে মগটুলা ইউনিয়নের গালাহার গ্রামের স্কুল থেকে বাড়ি ফেরার পথে বিস্কুটের লোভ দেখিয়ে প্রথম শ্রেণি পড়ুয়া তিন শিশু শিক্ষার্থীকে অপহরণের করে নিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে শিশুদের চিৎকারে ফেলে রেখে অপহরণ চক্রটি পালিয়ে যায়। বৃহস্পতিবার দুপুরে শিশুরা ওই অপহরণের শিকার হয়।

অপহরন ও ছিনতাইয়ের শিকার শিশুরা হলেন উপজেলার মগটুলা ইউনিয়নের গালাহার পশ্চিম পাড়া গ্রামের আব্দুল হান্নানের মেয়ে শিশু হুমা আক্তার (৭), একই গ্রামের আজিজুল হকের মেয়ে শিশু সুমাইয়া আক্তার (৭), একই গ্রামের রুহান মিয়ার ছেলে শিশু আবু ইউসুফ।

জানা যায়, ছিনতাইকারী চক্রটি বৃহস্পতিবার দুপুরে উপজেলা মগটুলা ইউনিয়নের গালাহার স্কুল থেকে বাড়ি ফেরার পথে তিন জন শিশু শিক্ষার্থীকে অপহরন করে নিয়ে ঈশ্বরগঞ্জ পৌর শহর এলাকায় নিয়ে আসে। সেখানে এসে অপহরণ চক্রটি শিশু সুমাইয়ার কানের সোনার ফুল নিয়ে যাওয়ার পর তারা চিৎকার শুরু করতে থাকে। এসময় অপহরণ চক্রটি তাদের চিৎকারের ভয় পেয়ে অটোরিকশা করে তিন জনকেই ঈশ্বরগঞ্জ সিনিয়র সহকারী জজ আদালতের সামনে ফেলে রেখে যায়। পরে তিন শিশু সেখানে কান্না জোড়ালে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে পুলিশকে খবর দেয়।

শিশুদের পিতাগন বলেন, আমাদের বাচ্চারা প্রতিদিনের নেয় একসাথেই স্কুল থেকে বাড়ির দিকে রওয়ানা দেয়। আজ এমন ঘটনা ঘটবে তা কখনো ভাবতেই পারিনি। বাড়িতে আসতেছে না যখন খুঁজাখুঁজি করছি ঠিক এমন সময় এরকম খবর পেয়ে সাথে সাথেই ছুটে আসি। এমন ঘটনায় আমরা খুবই উদ্বিগ্ন। যারা এমন কাজ করছে তাদের চিহ্নিত করে আইনের আওতায় আনা হোক।

ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ পীরজাদা শেখ মোহাম্মদ মোস্তাছিনুর রহমান বলেন, খবর পেয়ে শিশুদের উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। শিশুদের পরিচয় পাওয়ার পর পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় জড়িতদের চিহ্নিত করে দ্রুত আইনের আওতায় আনা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ