Inqilab Logo

শনিবার, ০৮ জুন ২০২৪, ২৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ০১ যিলহজ ১৪৪৫ হিজরী

দিনাজপুরের চিরিবন্দরে দুটি পৃথক দুর্ঘটনায় ৩ জন নিহত

দিনাজপুর অফিস | প্রকাশের সময় : ৯ জুন, ২০২২, ৮:৩২ পিএম

দিনাজপুরে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত হয়েছে। দুর্ঘটনা দুটি ঘটে বৃহস্পতিবার বিকেল ৪ টার দিকে দিনাজপুরের চিরিরবন্দর উপজেলার ভুষিরবন্দর ও চম্পাতলী এলাকায়। চম্পাতলীতে ঘাতক ড্রামট্রাকে আগুন লাগিয়ে দেয়। নিহতরা হলেন- চিরিরবন্দর উপজেলার ফতেজংপুর ইউনিয়নের বড় হাশিমপুরের আমিন (৫০), নশরতপুর ইউনিয়নের রানীপুর এলাকার আব্দুস সবুর (৪৫) ও আলোকডিহি ইউনিয়নের ঘাটেরপাড়া কলেজমোড় এলাকার বাসিন্দা ভ্যানচালক শনু (৪৫)। দুর্ঘটনায় আহত হয়েছেন নিহত আমিনের স্ত্রী মেরি (৪৫)। তাকে সৈয়দপুরের একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

পুলিশ জানায়, ভ্যানযোগে বাড়ি ফেরার সময় পিছন থেকে একটি ড্রাম ট্রাক চাপা দিলে ঘটনাস্থলেই আমিন ও ভ্যানচালক শনু মারা যান। পরে আহতাবস্থায় উদ্ধার করে মেরিকে সৈয়দপুরের একটি হাসপাতালে নিয়ে যায় স্থানীয়রা।

এদিকে বিকেলে মোটরসাইকেলযোগে বাড়ি ফেরার সময় ভুষিরবন্দর এলাকায় একটি পিকআপের সাথে মুখোমুখি সংঘর্ষে নিহত হয় আব্দুস সবুর। চিরিরবন্দর থানার ওসি বজলুর রশিদ বলেন, দুটি পৃথক সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন। এই ঘটনায় বিক্ষুব্ধ জনতা একটি ড্রাম ট্রাকে অগ্নিসংযোগ করে। এ সময় উদ্ধারকাজে আসা ফায়ার সার্ভিসের কর্মীরা আগুন নিভিয়ে ফেলে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ