Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রাত ৮টায় শুরু হবে কোক স্টুডিও কনসার্ট

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৯ জুন, ২০২২, ৭:৪৬ পিএম

বৃহস্পতিবার (০৯ জুন) বিকাল ৫টায় বাংলাদেশ ফুটবল ফেডারেশন থেকে জানানো হয়, আর্মি স্টেডিয়ামের কোক স্টুডিও বাংলা কনসার্টটি স্থগিত করা হলো। পরবর্তী সিদ্ধান্ত ও সূচি চূড়ান্ত হলে জানানো হবে। তবে সেই সিদ্ধান্ত পর এক ঘণ্টার ব্যবধানে দেয়া হয় নতুন সিদ্ধান্ত। আলোচিত এই কনসার্টটি হচ্ছে আজ বৃহস্পতিবার (০৯ জুন)। তবে শুরু হবে রাত ৮টায়।

সন্ধ্যা সোয়া ৬টার দিকে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সাধারণ সম্পাদক আবু নাইম সোহাগ গণমাধ্যমকে বলেছেন, ‘আবহাওয়া অনুকূলে থাকায় কনসার্ট আজ রাত ৮টায় করার নতুন সিদ্ধান্ত নিয়েছে আয়োজকরা। আয়োজকরা চাইছেন বিশ্বকাপ ট্রফি বাংলাদেশে থাকতেই এই কনসার্ট আয়োজন করতে। সে জন্যই কনসার্ট স্থগিত করেও নতুন সিদ্ধান্ত নেওয়া হলো।’

এদিন (৯ জুন) দুপুর ১টা ৩০ মিনিটে কনসার্ট মাঠের দরজা দর্শকদের জন্য খোলার কথা থাকলেও বিকাল ৪টা পর্যন্ত সেটি খুলতে পারেনি আয়োজকরা। তখনও ঝরছিল বৃষ্টি।

আয়োজকদের পক্ষ থেকে এদিন দুপুরে জানানো হয়েছে, প্রতিকূল আবহাওয়ার কারণে কনসার্ট শুরু হতে কিছুটা দেরি হচ্ছে। ভেন্যুর ফটক খোলা হবে বিকাল ৫টায়। আর কনসার্ট শুরু হবে ৭টা থেকে। এরপর বিকাল ৫টায় জানানো হয়, কনসার্ট স্থগিত।

আলোচিত এই কনসার্টে গান করার কথা রয়েছে জেমস, মমতাজ, মিজান, অর্ণব, পান্থ কানাই, অনিমেষ প্রমুখ শিল্পীর। ব্যান্ডের মধ্যে থাকছে ওয়ারফেজ, নেমেসিস, লালন, ইন্ট্রোয়েট ও জালালি সেট। কোকা-কোলা বাংলাদেশের আয়োজনে অনুষ্ঠিতব্য এই কনসার্টে গিয়ে ফিফা বিশ্বকাপের ট্রফিও দেখার সুযোগ পাবেন দর্শকরা। তবে নির্ধারিত সময়ে কনসার্ট শুরু না হওয়ার কারণে পুরো আয়োজন সংক্ষিপ্ত করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ