Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নিত্যপন্য ও গ্যাসের মূল্য বৃদ্ধির প্রতিবাদে ফরিদপুর মহানগর বিত্রনপির প্রতিবাদ সভা ও মিছিল

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ জুন, ২০২২, ১:০৪ পিএম

নিত্যপন্য সহ গ্যাসের মুল্য বৃদ্ধির প্রতিবাদে সারাদেশব্যপী বিত্রনপির প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিলের অংশ হিসেবে, ফরিদপুর মহানগর বিত্রনপি ও এই কর্মসূচি পালন করেছেন।

বৃহস্পতিবার (৯ জুন) বেলা ১১. ০০ ঘটিকায়, জেলা আইনজীবী সমিতির সামনে থেকে একটি বিশাল প্রতিবাদ মিছিল বের হয়ে, জেলা প্রশাসক ও পুলিশ সুপার সুপারের অফিস চত্বর প্রদক্ষিণ করে কোর্টপাড় এসে, সহস্রাধিক বিত্রনপি, ছাত্রদল, যুবদল নেতা/ কর্মীর উপস্থিত হওয়া প্রতিবাদ মিছিলটি শেষ হয়।

মিছিলের নেতৃত্ব দেন, ফরিদপুর মহানগর বিত্রনপির সভাপতি এফ এম কাইয়ুম জঙ্গী,জেলা বিত্রনপির যুগ্ন-আহবায়ক আজম খান, আতাউর রশিদ বাচ্চু,জেলা যুবদলের সভাপতি মোঃ রাজিব হোসেন,বিত্রনপি নেতা হাবিবুর রহমান মুরাদ,মহানগর বিত্রনপির সম্পাদক তরুন বিশ্বাস, আবদুল্লা সর্দার,রঞ্জন বিশ্বাস,মহানগর ছাত্রদল ও যুদলের নেতারা।

প্রতিবাদ মিছিল শেষ, দুপুর ১২.০০ঘটিকায় স্হানীয় আইনজীবী সমিতির মিলনায়তনে একটি বিশাল প্রতিবাদ সভা হয়। সভার সভাপতিত্ব করেন ফরিদপুর মহানগর বিত্রনপির সভাপতি এফ এম কাইয়ুম জঙ্গী।

আয়োজিত প্রতিবাদ সভায় সকল বক্তরা, সকল প্রকার নিত্যপন্য ও গ্যাসের মুল্য বৃদ্বির হওয়ায়, সরকারের ব্যাপক সমালোচনা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ