Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

বিএম ডিপোতে বিস্ফোরণ সুষ্ঠু তদন্ত দাবি চিটাগাং চেম্বার সভাপতির

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৯ জুন, ২০২২, ১২:০০ এএম

সীতাকুন্ডে বিএম কন্টেইনার ডিপোতে ভয়াবহ বিস্ফোরণে ব্যাপক প্রাণহানি ও ধ্বংসযজ্ঞের ঘটনা শুধুমাত্র সংশ্লিষ্ট ব্যবসায়ীদের ক্ষতিই নয়, এটি দেশের চলমান সাপ্লাই চেইন ব্যবস্থাপনা, রফতানি খাতের বহুমূখীকরণ ও অর্থনৈতিক অগ্রগতিতে একটি অনাকাক্সিক্ষত ধাক্কা বলে মন্তব্য করেছেন চিটাগাং চেম্বার সভাপতি মাহবুবুল আলম। গতকাল বুধবার এক বিবৃতিতে তিনি এ ঘটনার সুষ্ঠু তদন্ত দাবি করেন। একইসাথে তিনি নিহতদের স্বজনদের প্রতি চট্টগ্রামের ব্যবসায়ীদের পক্ষ থেকে গভীর শোক ও সমবেদনা এবং আহতদের দ্রæত সুস্থতা কামনা করেন।
তিনি দেশের চলমান অর্থনৈতিক উন্নয়নের ধারা অব্যাহত রেখে প্রধানমন্ত্রীর ঘোষিত ভিশন-২০৪১ যাতে কোন অবস্থায় লক্ষ্যচ‚্যত না হয় সেদিকে সতর্ক দৃষ্টি রাখার জন্য ব্যবসায়ীসহ সকল মহলের প্রতি আহŸান জানান। চেম্বার সভাপতি উক্ত দুর্ঘটনায় নিহত ও আহতদের বিএম কন্টেইনার ডিপো কর্তৃপক্ষ ঘোষিত আর্থিক অনুদান জেলা প্রশাসকের তত্ত¡াবধানে প্রকৃত ওয়ারিশ বা প্রতিনিধি যাচাই-বাছাই করে দ্রæত ও সুষ্ঠু বন্টন ব্যবস্থা গ্রহণের অনুরোধ করেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ