Inqilab Logo

শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

দেশের রাজনীতিতে দুর্বৃত্তায়ণ চলছে : বিবৃতিতে জিএম কাদের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ জুন, ২০২২, ১২:০০ এএম

রাজনৈতিক বিবেচনায় সন্ত্রাসীরা পার পেলে যাওয়ায় দেশে সন্ত্রাসের রাজত্ব কায়েম হয়েছে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টি চেয়ারম্যান জিএম কাদের এমপি। গতকাল এক বিবৃতিতে তিনি এ মন্তব্য করেন।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে সীকাকুন্ডে ভয়াবহ অগ্নিকান্ডে দগ্ধদের দেখতে গিয়ে গণসংহতি আন্দোলনের প্রধান সমন্বয়কারী জোনায়েদ সাকীর ওপর সন্ত্রাসী হামলার তিব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন
জাতীয় পার্টি চেয়ারম্যান ক্ষোভ প্রকাশ করে বলেন, রাজনীতিবিদদের ওপর এমন ন্যাক্কারজনক হামলা মেনে নেয়া যায় না। জোনায়েদ সাকীর ওপর হামলায় প্রমাণ হয়েছে রাজনীতিতে দুর্বৃত্তায়ণ চলছে। দূর্বৃত্তায়ণের কাছে কখনোই রাজনীতি মাথা নত করতে পারে না। জাতীয় পার্টি সব সময় সন্ত্রাস মুক্ত রাজনীতির পক্ষে। তিনি আরো বলেন, তদন্ত সাপেক্ষে হামলাকারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিতে হবে। রাজনৈতিক বিবেচনায় সন্ত্রাসীরা পার পেলে দেশে সন্ত্রাসের রাজত্ব কায়েম হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ