Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

জুরাইনে পুলিশ বক্সে হামলার ঘটনায় পাঁচজন রিমান্ডে

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ জুন, ২০২২, ১২:০০ এএম

রাজধানীর জুরাইনে ট্রাফিক সার্জেন্টসহ তিন পুলিশ সদস্যকে মারধরের ঘটনায় করা মামলায় পাঁচ জনের তিন দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। অপর এক আসামি ইয়াসিন জাহান নিশান ভুইয়ার জামিন মঞ্জুর করা হয়েছে। রিমান্ডপ্রাপ্ত আসামিরা হলেন- সোহাগ উল ইসলাম রনি, ইয়াসিন আরাফাত ভুইয়া, মো. শরিফ, মো. নাহিদ ও মো. রাসেল। গতকাল ঢাকার অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট তোফাজ্জল হোসেনের আদালত শুনানি শেষে এ আদেশ দেন। সূত্র জানায়, এদিন মামলায় ছয় আসামিকে আদালতে হাজির করা হয়। পাঁচ আসামির সাত দিন করে রিমান্ডের আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা শ্যামপুর থানার পরিদর্শক খন্দকার জালাল উদ্দিন মাহমুদ। একই সঙ্গে অপর আসামি ইয়াসিন জাহান নিশান ভুইয়াকে কারাগারে আটক রাখার আবেদন করেন।

এর আগে গত মঙ্গলবার রাতে শ্যামপুর থানায় আহত ট্রাফিক সার্জেন্ট মো. আলী হোসেন বাদী হয়ে তিন জনের নাম উল্লেখসহ অজ্ঞাত প্রায় সাড়ে চারশ’ জনকে আসামি করেছেন। পুলিশের ওপর হামলা, পুলিশের কাজে বাধা, হত্যাচেষ্টা ও সরকারি স্থাপনা ভাঙচুরের অভিযোগে মামলা দায়ের করা হয়।

শ্যামপুর থানার ওসি মফিজুল আলম বলেন, জুরাইন রেলগেটে পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা হয়েছে। এতে তিন জন নামীয় আসামি করা হয়েছে। বাকিরা অজ্ঞাত।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ