Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

কুষ্টিয়ার কুমারখালীতে ৮ বছর বয়সী শিশু যৌন হয়রানির অভিযোগে বৃদ্ধ গ্রেফতার

কুষ্টিয়া থেকে স্টাফ রির্পোটার | প্রকাশের সময় : ৮ জুন, ২০২২, ৯:৪২ পিএম

কুষ্টিয়া কুমারখালী উপজেলার ছেঁউড়িয়া মন্ডলপাড়া চর এলাকায় প্রথম শ্রেনী স্কুল পড়ুয়া ৮ বছর বয়সী শিশু কন্যাকে যৌন হয়রানির অভিযোগে কুদ্দুস মন্ডল (৫০) নামে এক বৃদ্ধকে গ্রেফতার করেছে পুলিশ।মঙ্গলবার (৭ জুন) রাত আনুমানিক ১২ টার সময় ছেঁউড়িয়া মন্ডলপাড়া চর এলাকা থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারকৃত কুদ্দুস রাজবাড়ী জেলার মাছপাড়া এলাকার মৃত হারু মন্ডলের ছেলে। বর্তমানে সে ছেঁউড়িয়া মন্ডলপাড়া চর এলাকায় বসবাস করে।

এলাকাবাসী সুত্রে জানা যায়, গত শনিবার (৪জুন) দুপুর ৩ টার সময় ভুক্তভোগী শিশু কন্য তার মায়ের সাথে বাড়ির বারান্দায় ঘুমিয়ে ছিলো। এই সুযোগ নিয়ে আসামী কুদ্দুস শিশু কন্যার গোপনাঙ্গ সহ লজ্জা স্থানে হাত দিয়ে যৌন হয়রানি করে। পরবর্তীতে ঘটনার ২ দিন পর জানাজানি হলে স্থানীয়রা পুলিশে খবর দিলে পুলিশ আসামীকে গ্রেফতার করে। এঘটনায় শিশু কন্যার মা বাদী হয়ে কুমারখালী থানায় একটি মামলা দায়ের করেছে। মামলা নং – ১৬।

কুমারখালী থানার অফিসার ইনচার্জ কামরুজ্জামান তালুকদার বিষয়টি নিশ্চিত করে জানান, শিশু যৌন হয়রানির অভিযোগে একজনকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে একটি মামলা হয়েছে এবং আসামীকে আদালতে প্রেরন করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ