Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

খুলনার গুরুত্বপূর্ণ সড়কের পাশে ময়লার ভাগাড়, দৃষ্টি নেই কর্তৃপক্ষের

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ৮ জুন, ২০২২, ৫:৫৮ পিএম

নৌ বাহিনীর ঘাটি ‘বা নৌ জা তিতুমীর’, বিএসটিআই বিভাগীয় কার্যালয় ও কাস্টমস হাউজ ও সরকারি পলিটেকনিক ইনিস্টিটিউটের মাঝামাঝি স্থান এটি। নাম পূরাতন যশোর রোড। ১৫ নং এই ওয়ার্ডটির কাউন্সিলর আমিনুল ইসলাম মুন্না। যিনি এ মূহুর্তে খুলনা সিটি করপোরেশনের ভারপ্রাপ্ত মেয়রের দায়িত্ব পালন করছেন। রোজ সকাল থেকে রাত এ সড়কটি দিয়ে সরকারের অসংখ্য গুরুত্বপূর্ণ ব্যক্তি এবং শত শত যানবাহন চলাচল করে। প্রতিদিন ময়লা দূর্গন্ধে মানুষকে নাকে কাপড় দিয়ে দূর্বিষহ অবস্থার মধ্য দিয়ে চলাচল করতে হয়। দূর্গন্ধ থাকে সারা দিন। বৃষ্টি হলে আরো ভয়াবহ অবস্থার সৃষ্টি হয়। সারা রাস্তা ময়লা আবর্জনায় ভরে যায়। ময়লা অপসারণের কোনো নির্ধারিত সময় নেই। গরু ছাগল, কাক, কুকুর ময়লাগুলো খেতে এসে তা টেনে নিয়ে যায় রাস্তার আরো অনেক দূর।

এ বিষয়ে গত সপ্তাহে ভারপ্রাপ্ত মেয়র আমিনুল ইসলাম মুন্নার দৃষ্টি আকর্ষণ করা হলে তিনি বলেন, অতি দ্রুত ব্যবস্থা নেয়া হবে। অতি দ্রুত ব্যবস্থা কতটা দ্রুত নেয়া হবে, তা এখন দেখার অপেক্ষায় রয়েছেন এই এলাকার সাধারণ মানুষ।



 

Show all comments
  • jack ali ৮ জুন, ২০২২, ৬:৩৭ পিএম says : 0
    আমাদের দেশটা তো সরকার পুরা ময়লার ভাগাড় বানিয়ে ফেলেছে আবার বলে আমাদের দেশ নাকি আমেরিকা হয়ে গেছে আল্লাহ এদের চোখ কানা করে দিয়েছে আমেরিকা সরকার কতবার গেছে আমেরিকাকে আমাদের দেশের মতো ময়লা ভাঙ্গাচুরা
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ