Inqilab Logo

সোমবার, ০৩ জুন ২০২৪, ২০ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নির্মাণাধীন ভবনের ছাদ থেকে ক্রেন পড়ে শ্রমিকের মৃত্যু

খুলনা ব্যুরো : | প্রকাশের সময় : ৮ জুন, ২০২২, ১২:০০ এএম


 খুলনা মহানগরীতে নির্মাণাধীন একটি ভবনের ছাদ থেকে ক্রেন পড়ে মো. হাফিজুল ইসলাম (২৭) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। গতকাল মঙ্গলবার বিকেল ৪টার দিকে শান্তিধাম মোড়স্থ জনৈক হাসিবের বাড়ির ছাদ ঢালাই দেওয়ার সময় এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় চিকিৎসার জন্য তাকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে (খুমেক) নেওয়া হলে বিকাল ৫টার দিকে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত মো. হাফিজুল ইসলাম জেলার ডুমুরিয়া উপজেলার বাইনতলা গ্রামের মো. বোরহান শেখের ছেলে ।
খুলনা থানার অফিসার ইনচার্জ হাসান আল মামুন জানান, জাতিসংঘ শিশু পার্কের বিপরীতে শান্তিধাম মোড়ে জনৈক হাসিবের সাত তলা ভবনের ছাদ ঢালাইয়ের কাজ চলছিল। সেখানে শ্রমিকরা কাজ করছিল। বিকাল ৪টার দিকে হঠাৎ ঢালাই মিকচার ক্রেনে উঠানোর সময় তার অংশ ভেঙে পড়ে। এ সময় হাফিজের ডান পা ও বাম হাত ভেঙে যায়। পিঠের বাম পাশে গুরুতর জখম হয়। সহযোগীরা তাকে উদ্ধার করে খুমেক হাসপাতালে নিলে সেখানকার চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ