Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

হাজী মহসিন কলেজে ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষ

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : চট্টগ্রাম সরকারি হাজী মো. মহসিন কলেজে ছাত্রলীগের দুই পক্ষের সংঘর্ষে ২ জন আহত হয়েছে। গতকাল (সোমবার) দুপুরে এ ঘটনা ঘটে। আহতরা হলেন আনিসুজ্জামান আবির ও মুহিবুল ইসলাম জীবন। দুজনেই বিবিএ তৃতীয় বর্ষের ছাত্র। টিনু গ্রæপের অনুসারি হিসেবে পরিচিত হাজী মো. মহসিন কলেজ ছাত্রলীগ নেতা সুভাষ মল্লিক নগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নুরুল আজিম রনির অনুসারীদের বিরুদ্ধে হামলার অভিযোগ করেন। সুভাষ জানান, মহসিন কলেজের রনির অনুসারি অর্থনীতি বিভাগের প্রথম বর্ষের নাঈম ও বোটানি বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র সুমন এ হামলা করেছে।
চকবাজার থানার ওসি জানান, মো. হানিফ ওরফে সুমন টিনু গ্রæপ পক্ষ ত্যাগ করে বিপক্ষ গ্রæপে যোগ দেয়াকে কেন্দ্র করে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয়, আর ঘটনাস্থল থেকে সুমনকে আটক করা হয়।
চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির নায়েক মো. হামিদ জানান, দুপুর দুইটার দিকে আহত ২ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুইজনের মধ্যে আবিরের পেটে ছুরিকাঘাত ও জীবনের গায়ে লাঠির আঘাত রয়েছে।\হিলিতে নাজেহালে পাসপোর্ট যাত্রীরা
হিলি সংবাদদাতা : ভারতে ৫০০ ও এক হাজার রুপি নোট বাতিল করায় দিনাজপুরের হিলি চেকপোস্ট দিয়ে ভারত-বাংলাদেশ যাতায়াতকারী যাত্রী সংখ্যা কমে এসেছে চার ভাগের এক ভাগে। যেখানে প্রতিদিন যাতায়াত করত প্রায় সাড়ে ৪ শতাধিক যাত্রী, তা এখন নেমে এসেছে একশ’ তে।
হিলি চেকপোস্ট ইমিগ্রেশন ওসি রফিকুল ইসলাম জানান, ভারত সরকার সে দেশের ৫০০ ও এক হাজার রুপি নোট বাতিল করায় যাত্রীদের পড়তে হচ্ছে অর্থ সংকটে। ফলে ভারতগামী যাত্রীর সংখ্যাও কমে এসেছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ