Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পৃথক ঘটনায় প্রাণ গেল দুইজনের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ জুন, ২০২২, ১২:০১ এএম

রাজধানী ও মুন্সিগঞ্জের মাওয়া সড়কে পৃথক ঘটনায় প্রাণ হারিয়েছেন দুইজন। তাদের মধ্যে মুন্সিগঞ্জের মাওয়া সড়কে মোটরসাইকেল নিয়ে বন্ধুদের সঙ্গে ঘুরতে গিয়ে সড়ক দুর্ঘটনায় তমিজউদ্দিন নামে এক শিক্ষার্থী নিহত হয়েছেন। এ ঘটনায় আরিফ ও মোতালেব নামে আরও দুইজন গুরুতর আহত হয়েছেন। গতকাল দুপুর সোয়া দুইটায় তমিজউদ্দিনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক জানান তিনি আগেই মারা গেছেন। নিহত তমিজউদ্দিনের খালাতো ভাই মফিজুল ইসলাম বলেন, মাওয়া সড়কে বন্ধুদের নিয়ে মোটরসাইকেলে ঘুরতে যাওয়ার সময় সড়ক দুর্ঘটনায় তিনজন গুরুতর আহত হয়। পরে গুরুতর আহত অবস্থায় প্রথমে তাদের পঙ্গু হাসপাতালে নিয়ে যাওয়া হয় সেখান থেকে তমিজউদ্দিনকে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। আহত আরিফ ও মোতালেবকে পঙ্গু হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে তাদেরও অবস্থা গুরুতর। তিনি আরও বলেন, সড়ক দুর্ঘটনায় তমিজউদ্দিনের ডান হাত বিচ্ছিন্ন এবং মাথায় গুরুতর আঘাত পেয়েছিল।
এদিকে, রাজধানীর খিলগাঁও মেরাদিয়ার আদম আলীরটেক আরবান কমপ্লেক্সের নির্মাণাধীন ভবনের সাত তলায় ছাদ থেকে নিচে পড়ে মো. জামাল নামে এক শ্রমিক নিহত হয়েছেন। গতকাল সকাল সাড়ে ৮টার দিকে এ ঘটনা ঘটে। পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক সকাল পৌনে দশটার দিকে মৃত ঘোষণা করেন।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ