Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

দৈনিক পার্বত্য চট্টগ্রামের সম্পাদক ফজলে এলাহী গ্রেপ্তার

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৭ জুন, ২০২২, ৯:৪৭ পিএম

রাঙ্গামাটিতে ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় দৈনিক পার্বত্য চট্টগ্রাম ও পাহাড় টোয়েন্টিফোর ডটকমের সম্পাদক ফজলে এলাহীকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার (৭ জুন) সন্ধ্যায় শহরের এডিসি হিলের নিজ বাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। বুধবার (৮ জুন) সকালে তাকে আদালতে তোলা হবে বলে জানিয়েছে পুলিশ।

ফজলে এলাহী বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম, এনটিভি ও কালেরকণ্ঠের রাঙ্গামাটি জেলা প্রতিনিধি হিসেবে কর্মরত আছেন।

রাঙ্গামাটি কোতোয়ালি থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) সাগর বলেন, ঊর্ধ্বতন মহলের নির্দেশে ওয়ারেন্টভুক্ত আসামি হিসেবে ফজলে এলাহীকে গ্রেপ্তার করা হয়েছে।

কোতোয়ালি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবির হোসেন বলেন, চট্টগ্রাম সাইবার ট্রাইব্যুনাল থেকে একটি ওয়ারেন্ট আদালতের মাধ্যমে থানায় আসার পর দৈনিক পার্বত্য চট্টগ্রাম পত্রিকার সম্পাদক ফজলে এলাহীকে গ্রেপ্তার করা হয়েছে। তবে মামলার বিষয়ে তাৎক্ষণিক বিস্তারিত জানাতে পারেননি ওসি।

রাঙ্গামাটির পুলিশ সুপার মীর মোদদাছ্ছের হোসেন বলেন, মামলার বিষয়ে বিস্তারিত কিছু জানি না। আদালত থেকে একটি ওয়ারেন্টের প্রেক্ষিতে তাকে গ্রেপ্তার করা হয়। রাঙ্গামাটির জেলা প্রশাসক মিজানুর রহমান বলেন, আমি বিষয়টা জেনেছি। খোঁজখবর নিচ্ছি।

জানা গেছে, রাঙ্গামাটির সাবেক সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য ফিরোজা বেগম চিনু এবং তার মেয়ে নাজনীন আনোয়ারকে নিয়ে দৈনিক পার্বত্য চট্টগ্রামে প্রকাশিত একটি সংবাদের প্রেক্ষিতে ফজলে এলাহীর বিরুদ্ধে থানায় পৃথক দুটি অভিযোগ দায়ের করা হয়। পুলিশ অভিযোগ দুটি তদন্তের অনুমতি চাইলে আদালত অনুমতি দেন। পরবর্তীতে চট্টগ্রাম থেকে সাইবার ট্রাইব্যুনালের মাধ্যমে একটি ওয়ারেন্ট ইস্যু করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ