Inqilab Logo

বৃহস্পতিবার, ২৭ জুন ২০২৪, ১৩ আষাঢ় ১৪৩১, ২০ যিলহজ ১৪৪৫ হিজরী

বিশ্বনাথে বাস-পিকআপ মুখোমুখি সংঘর্ষে নিহত-১ : আহত অন্তত-১০

বিশ্বনাথ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ জুন, ২০২২, ৯:৩৮ পিএম

সিলেট থেকে বিশ্বনাথগামী বেপরোয়া গতির একটি বাসের ধাক্কায় মোহাম্মদ আলী (৪২) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত ১০ জন। নিহত মোহাম্মদ আলী ছাতক উপজেলার জাহিদপুর গ্রামের তাহিদ আলীর পুত্র।

মঙ্গলবার বিকেলে বিশ্বনাথ পৌর শহরের রামসুন্দর অগ্রগামী মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে। এসময় বাসের ধাক্কায় সিলেটগামী আরো ৪টি অটোরিক্স (সিএনজি) ও ৩টি ব্যাটারি চালিত টমটমের ব্যাপক ক্ষয় ক্ষতি হয়েছে। দুর্ঘটনার পর পরই বাস চালক পালিয়ে গেলেও বাস, পিকআপ ও ব্যাটারি চালিত টমটম গাড়িকে আটক করেছে থানা পুলিশ।

আহত হয়েছেন কারিকোনা গ্রামের মৃত আব্দুর রশীদের ছেলে টমটম চালক মাহবুব আলম (৪২), মইজপুর গ্রামের সাজ্জাদুর রহমানের পুত্র পিকআপ চালক সুহেল আহমদ (৪০), চান্দভরাং গ্রামের কিতাব আলীর ছেলে সাজ্জাদুর রহমান (২৫), পথচারী ছাতক উপজেলার জাহিদপুর গ্রামের কামরান (২৫), এদের মধ্যে অজ্ঞাতনামা আরো ২জনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সিলেট থেকে ছেড়ে আসা বেপরোয়া গতির যাত্রীবাহী (সিলেট জ ১১-০৩৩৮) বাসটি বিশ্বনাথ বাজারে আসা মাত্র পিকআপ (ঢাকা মেট্রো ঠ ১৪-০১৮৫) কে মুখোমুখি ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে।

বিশ্বনাথ থানার পরিদর্শক (তদন্ত) জাহিদুর রহমান বলেন, বাস, পিকআপ ও টমটম গাড়ী আটক করা হয়েছে এবং এ ঘটনায় ১জন নিহত হয়েছেন। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে বলে তিনি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ