Inqilab Logo

শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

জোনায়েদ সাকির ওপর হামলা সরকারের ব্যর্থতা থেকে দৃষ্টি ফেরানোর কৌশল: ইউট্যাব

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ জুন, ২০২২, ৯:৩১ পিএম

চট্টগ্রামের সীতাকুন্ডে বিএম কন্টেইনার ডিপোর ভয়াবহ অগ্নিকান্ডে আহতদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে দেখতে গেলে গণসংহতি আন্দোলনের প্রধান সমন্বয়ক জোনায়েদ সাকির ওপর ছাত্রলীগের সহিংস হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে পাবলিক বিশ^বিদ্যালয় শিক্ষকদের সংগঠন ইউনিভার্সিটি টিচার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ইউট্যাব)।

সংগঠনের প্রেসিডেন্ট অধ্যাপক ড. এবিএম ওবায়দুল ইসলাম এবং মহাসচিব অধ্যাপক ড. মোর্শেদ হাসান খান এক বিবৃতিতে বলেন, সীতাকুন্ডের অগ্নিকান্ডে আহতদের সহমর্মিতা জানাতে হাসপাতালে দেখতে গেলে জোনায়েদ সাকির ওপর হামলা কেবলমাত্র কাপুরুষদের দ্বারাই সম্ভব। এই হামলা সভ্যতা ও মানবিক মূল্যবোধের চরম বিরোধী। সরকার হিংস্র সন্ত্রাসীদের লেলিয়ে দিয়ে যে দেশ চালাতে চায়, আজকের ঘটনা তারই প্রমাণ। এই হামলা সরকারের সকল ব্যর্থতা থেকে দৃষ্টি ফেরানোর কৌশল। এই হামলা নারকীয় এবং ইতিহাসে কলঙ্কিত হয়ে থাকবে।

তারা বলেন, আওয়ামী ছাত্রলীগের সশস্ত্র সন্ত্রাসীদের কর্তৃক জোনায়েদ সাকির ওপর সহিংস আক্রমণের আমরা তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং জোনায়েদ সাকির আশু সুস্থতা কামনা করছি। অবিলম্বে সন্ত্রাসীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির জোর দাবি জানাচ্ছি।



 

Show all comments
  • jack ali ৭ জুন, ২০২২, ১০:২৪ পিএম says : 0
    জালিম রায় সবসময় কাপুরুষ হয় বাংলাদেশের আইন শৃঙ্খলা বাহিনী যদি বলে আমরা আর আওয়ামী লীগের সাথে নাই তাহলে আওয়ামী লীগের কোন একটা লোকের গায়ের গোশত খুঁজে পাওয়া যাবে না বাঙালি জাতি ওদের গায়ের গোশত লোহার চিরুনি দিয়ে চেঁচে চেঁচে ফেলে দিবে সবাই আসছে আওয়ামীলীগ বাঁচতে পারবে না আমরা কোন লিক চাইনা আমরা চাই আল্লাহর লিগ আল্লাহর আইন দিয়ে দেশ চলবে আল্লাহ আমাদের রব তাহলেই শান্তি তাহলে সমৃদ্ধি
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ