Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

এমন দশ পদ্মাসেতুর টাকা লুটপাট হয়েছে - হাসান সরকার

গাজীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ জুন, ২০২২, ৭:৩৩ পিএম | আপডেট : ৮:১৬ পিএম, ৭ জুন, ২০২২

বিএনপির কেন্দ্রীয় নেতা সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা হাসান উদ্দিন সরকার বলেছেন, উন্নয়নের নামে এমন দশটি পদ্মাসেতুর টাকা লুটপাট করেছে আওয়ামী লীগ। জনগণ একদিন এই টাকার হিসাব নিবে। লাগামহীন দুর্নীতি ও লুটপাটে দেশে আজ চরম অস্থিরতা বিরাজ করছে। অবৈধ সরকার অচিরেই জনরোষে ভেসে যাবে।
তিনি মঙ্গলবার টঙ্গী বাজার আনারকলি রোডে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৪১ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আলোচনা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
অনুষ্ঠানের প্রধান বক্তা মহানগর বিএনপির সদস্য সচিব মো. সোহরাব উদ্দিন বলেন, অবৈধ সরকারের চরম দুর্নীতির কারণে আবারো একটি বড় ধরণের ঘাটতি বাজেট জনগণের ওপর চাপিয়ে দেয়া হচ্ছে। অবৈধ সরকারের জনগণের প্রতি কোন দায়বদ্ধতা নেই। তাই তারা দুর্নীতি ও লুটপাটের মাধ্যমে বিদেশে অর্থ পাচার করে ঘাটতি তৈরি করছে, আর এই ঘাটতি জনগণের পকেট কেটে পূরণ করছে।
শাহাদাৎ বার্ষিকী উদযাপন কমিটির আহ্বায়ক ও গাজীপুর মহানগর বিএনপির যুগ্ম আহবায়ক সরকার জাবেদ আহমেদ সুমনের সভাপতিত্বে ও সদস্য সচিব গাসিক কাউন্সিলর মো. সফি উদ্দিন সফির সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন, মহানগর বিএনপি'র যুগ্ম আহবায়ক মাহাবুবুল আলম শুক্কুর, রাকিব উদ্দিন সরকার পাপ্পু, সদর মেট্রা থানা বিএনপির সচিব কাউন্সিলর হাসান আজমল ভূঁইয়া, মহানগর যুবদল আহবায়ক সাজেদুল ইসলাম, সদস্য সচিব মাহমুদ হাসান রাজু। অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, মহানগর বিএনপির আহবায়ক কমিটির সদস্য আব্দুর রহিম খান কালা, সাইফুল ইসলাম টুটুল, মোহাম্মদ ফারুক হোসেন খান, যুবদল নেতা মো. রফিকুল ইসলাম রিপন, মো. আমজাদ হোসেন জুনা, বেনজির রহমান পিন্টু, রমজান হোসেন বিল্লাল, মোহাম্মদ সেলিম কাজল, শেখ মো. সুমন, ইসমাইল হোসেন রানা, মো. আবুল কালাম আজাদ, বিএনপি নেতা নুরু-ই-মোস্তফা খান, মোয়াজ্জেম হোসেন লিটন, অ্যাডভোকেট সাইফুল ইসলাম মোল্লা, লিয়াকত আলী, চানমিয়া প্রধান, সবিরুল গাজী, আবুল কালাম আজাদ মিন্টু, ইয়াসির আরাফাত মিন্টু, রেদওয়ানুর রহমান প্রত্যয় বেপারী, মোহাম্মদ রাতুল ভূঁইয়া, মো. ফয়সাল হোসেন, সিদ্দিকুর রহমান ডুবলি, সঞ্জিত দাস রবি, মাসুদ চৌধুরী, মিজানুর রহমান, আলামিন সংগ্রাম, মহিলাদল নেত্রী রাবেয়া বেগম, ছাত্রদল নেতা রিফাত রশিদ, রিসাল, স্বপন আহমেদ, সিদ্দিকুল্লা, শুকুর আলী অনিক প্রমুখ। অনুষ্ঠানে দোয়া পরিচালনা করেন মাওলানা কেরামত আলী। অনুষ্ঠানের শুরুর আগেই পুলিশ প্যান্ডেল ও সভামঞ্চ খুলে নেয়। পুলিশের বাধা উপেক্ষা করেই সেখানে জিয়াউর রহমানের শাহাদাৎ বার্ষিকীর অনুষ্ঠান সফল করে বিএনপি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ