Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

দিনাজপুরে গাছের সাথে বাসের ধাক্কা, দুই জন নিহত

দিনাজপুর অফিস | প্রকাশের সময় : ৬ জুন, ২০২২, ১০:৪০ পিএম

দিনাজপুরের চিরিরবন্দর উপজেলার ব্যাংককালী নামক স্থানে গাছের সাথে ধাক্কা লেগে ২ বাস যাত্রী নিহত ও ১৬ জন আহত হয়েছে। আহতদের দিনাজপুরের এম আবদুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ক্রেন দিয়ে বাসটি উদ্ধার কার্যক্রম চলছে। সোমবার (আজ) রাত সাড়ে ৮টায় দশমাইল থেকে ঢাকামুখী কোচ আহসান পরিবহন উল্লেখিত স্থানে গাছের সাথে ধাক্কা লেগে দুমড়ে মুচড়ে যায়। পার্শ্ববর্তী বাজারের লোকজন, হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আহতদের বের করে দিনাজপুর এম আবদুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠালে। হাসপাতালে দুজনকে মৃত ঘোষণা করে। আরো ১৬ জনকে ভর্তি করা হয়েছে। আহত আরো রয়েছে বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে।

দশ মাইল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন। হাসপাতালে মুহু মুহু এ্যাম্বুল্যান্স আসার ঘটনায় উৎসুক জনতার ভিড় লেগে যায়। হাসপাতালে আহতদের একজন জানায় দ্রুতগামী বাসটির সামনের চাকা ব্লাষ্ট হয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। রাস্তার পার্শ্বে গাছে সজোরে ধাক্কা মারলে বাসের সম্মুখভাগ দুমড়ে মুচড়ে যায়। তাৎক্ষনিকভাবে নিহতদের নাম জানা যায়নি। হাসপাতাল কর্তৃপক্ষ আহতদের চিকিৎসা দেয়ার চেষ্টা চালিয়ে যাচ্ছে। রাত পৌনে দশটায় ক্রেন দিয়ে বাসটি সরানোর কাজ চলছিল। বাসটি উদ্ধারের পর ভিতরে কোন মরদেহ আছে কিনা তা নিশ্চিত করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ