Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ছাগল চুরির মামলায় চেয়ারম্যানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা

রামগতি (লক্ষ্মীপুর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৭ জুন, ২০২২, ১২:০৪ এএম

ভাতিজার খামারের ছাগল, মাছের খাদ্য ও পানির পাম্প চুরির অভিযোগে দায়ের হওয়া মামলায় লক্ষ্মীপুরের রামগতিতে শাখাওয়াত হোসেন জসিম নামে এক ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন আদালত। গতকাল সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের (রামগতি অঞ্চল) বিচারক নুসরাত জাহান তার বিরুদ্ধে এ পরোয়ানা জারি করেন। জসিম উপজেলার চরবাদাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান। আদালতের তথ্যমতে, ইউপি চেয়ারম্যান জসিমসহ পাঁজনকে আসামি করে জুলফিকার আলী চৌধুরী বাদি হয়ে গত ২৭ ফ্রেব্রুয়ারি আদালতে একটি চুরির মামলা দায়ের করেছেন।

মামলাটি গোয়েন্দা পুলিশকে (ডিবি) তদন্তের জন্য দেওয়া হলে সম্প্রতি তদন্ত কর্মকর্তা আদালতে ঘটনার সত্যতা তুলে ধরে প্রতিবেদন দাখিল করেন। ওই প্রতিবেদনের ওপর গতকাল শুনানি হয়। বিচারক চেয়ারম্যান জসিমসহ পাঁচ আসামির বিরুদ্ধে গ্রেফতার পরোয়ানা জারি করেন। তিনি জানান, পুলিশি তদন্তে ঘটনার সত্যতা পাওয়ায় বিচারক আসামিদের বিরুদ্ধে এ গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ