Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ইসলামপুরে নারী শিক্ষা প্রতিষ্ঠান সরকারি করণে মিষ্টি বিতরণ

ইসলামপুর (জামালপুর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৭ জুন, ২০২২, ১২:০৪ এএম

জামালপুরের ইসলামপুর প্রচীনতম নারী শিক্ষা প্রতিষ্ঠান জয় চাঁদ জগত সুন্দরী ক্ষেত্রমোহন গার্লস হাই স্কুল এন্ড কলেজ সরকারি করণ হওয়ায় মিষ্টি বিতরণ করা হয়েছে।

গতকাল স্কুল এন্ড কলেজ পরিচালনা পর্ষদ মাননীয় প্রধানমন্ত্রী, শিক্ষামন্ত্রী ও ধর্ম প্রতিমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা ও শুভেচ্ছা জানিয়ে আনন্দ মিছিল এবং শিক্ষক, অভিভাবক ও শিক্ষার্থীদের মাঝে মিষ্টি বিতরণ করেন। আনন্দ মিছিল শেষে স্কুল মাঠে কৃতজ্ঞতা জানিয়ে বক্তব্য রাখেন সহকারী অধ্যাপক মো.খলিলুর রহমান।

প্রতিষ্ঠানটি সরকারি হওয়ায় ভারপ্রাপ্ত অধ্যক্ষ নজরুল ইসলাম, গভর্নিং বডির সভাপতি আ. লতিফ সরকার, সিনিয়র শিক্ষক শামছুল আলম, মুক্তি রানী পাল, নাজমূন নাহার, কামরুন নাহার, ছামিউল আলম, আ. রহিমসহ শিক্ষকরা আল্লাহ রাব্বুল আলামিনের প্রতি শোকরিয়া আদায় করেন।

১৯১৭ সালে প্রতিষ্ঠিত এমপিও ভুক্ত শতবর্ষী নারী প্রতিষ্ঠানটি সরকারি ঘোষণা হওয়ায় এলাকার নারী শিক্ষার্থীদের স্বল্প খরচে শিক্ষা লাভের সুযোগ সৃষ্টি হওয়ায় সুধীমহল প্রধানমন্ত্রী ও ধর্ম প্রতিমন্ত্রীকে ধন্যবাদ জানান।





 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ