Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মঠবাড়িয়ায় মাদরাসাছাত্রীকে ধর্ষণ সহযোগি গৃহবধূ গ্রেফতার

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৭ জুন, ২০২২, ১২:০৪ এএম

পিরোজপুরের মঠবাড়িয়ার গিলাবাদ গ্রামে প্রেমিককে তাড়িয়ে দিয়ে এক মাদরাসা ছাত্রীকে ধর্ষণের ঘটনায় গত রোববার রাতে ৩ জনকে থানায় মামলা দায়ের করেছেন ছাত্রীর বাবা। পুলিশ ধর্ষণের সহযোগিতার অভিযোগে আয়শা নামে এক গৃহবধূকে গ্রেফতার করেছে। ধর্ষিতা মাদরাসা ছাত্রীর ডাক্তারি পরীক্ষার জন্য থানা পুলিশ গতকাল পিরোজপুর সিভিল সার্জন কার্যালয় প্রেরণ করেছেন।

মামলা সূত্রে জানা যায়, চট্টগ্রামে কর্মরত গার্মেন্টন্স কর্মী শহিদুল ইসলামের স্ত্রী আয়শা বেগম রাতে ঘুমানোর জন্য প্রায়ই প্রতিবেশি ওই মাদরাসা ছাত্রীকে ডেকে নিতেন। গত ২৩ মে গভীর রাতে ওই মাদরাসা ছাত্রী শহিদুল ইসলামের বাসার ছাদে প্রেমিক হেলালের সাথে দেখা করতে যায়।

বিষয়টি একই গ্রামের আ. কাদের খাঁর পুত্র রিয়াজ খাঁ টের পেয়ে সুপারি গাছ বেয়ে ওই গার্মেন্টন্স কর্মী শহিদুল ইসলামের বাসার ছাদে উঠে প্রেমিক হেলালকে মারধর করে তাড়িয়ে দেয়। পরে সে মাদরাসা ছাত্রীকে জোরপূর্বক ধর্ষণ করে।

ওই ছাত্রীর দিনমজুর বাবা জানান, শ্রমিকের কাজ করতে তিনি সম্প্রতি ফরিদপুরে যান। বাড়ির পাশের গার্মেন্টন্স কর্মী শহীদুলের স্ত্রী বাসায় একা থাকায় প্রায়ই তার মেয়েকে ঘুমানোর জন্য ডেকে নিতেন। মেয়ের দুর্ঘটনার খবর পেয়ে বাড়িতে আসি। মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মুহা. নরুল ইসলাম বাদল জানান, এঘটনায় ওই ছাত্রীর বাবা বাদী হয়ে ৩ জনকে আসামি করে গত রোববার রাতে একটি মামলা দায়ের করেন। ওই মামলায় আসামি আশয়া বেগমকে গ্রেফতার করে গতকাল আদালতে সোপর্দ করা হয়। বাকীদের গ্রেফতারে পুলিশী অভিযান অব্যাহত আছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ