Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বগুড়ায় পলিটেকনিক ছাত্র বনি হত্যার বিচার দাবিতে মানববন্ধন

বগুড়া ব্যুরো : | প্রকাশের সময় : ৭ জুন, ২০২২, ১২:০৪ এএম

বগুড়ায় পলিটেকনিক শিক্ষার্থী আল জামিউ বনি হত্যায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মিছিল ও সমাবেশ হয়েছে।

গতকাল সোমবার দুপুরে বগুড়া শহরের পলিটেকনিক ইন্সটিটিউটের সামনে প্রতিষ্ঠানের শিক্ষার্থী প্রতিনিধি পরিষদের উদ্যোগে আয়োজিত মিছিল ও সমাবেশে প্রতিষ্ঠানের শিক্ষক, শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন।

পলিটেকনিক ইন্সটিটিউটের প্রধান ফটকে শেরপুর রোডে সমাবেশে শিক্ষার্থীসহ বনি পরিবারের সদস্যরা বক্তব্য রাখেন। বক্তারা অবিলম্বে বনি হত্যাকাণ্ডের সাথে জড়িত সন্ত্রাসীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদানসহ সাধারণ শিক্ষার্থী ও জনগণের নিরাপত্তা নিশ্চিতকরণের জোর দাবি জানান।

উল্লেখ্য, গত শুক্রবার বিকাল ৬টার দিকে শহরের কলোনীতে দূর্বত্তদের ছুরিকাঘাতে বগুড়া সরকারি পলিটেকনিকের কম্পিটার টেকনোলজির ৫ম পর্বের শিক্ষার্থী বনি নিহত হন। নিহত বনি শহরের মালতিনগর এমএস ক্লাব মাঠ এলাকার আনিছুর রহমানের ছেলে। শুক্রবার রাতে বনির বাবা বাদী হয়ে ২ জনের নাম উল্লেখ্যসহ ৭ জনের বিরুদ্ধে সদর থানায় মামলা করেন। বগুড়া সদর থানার ওসি সেলিম রেজা জানান, জড়িতদের গ্রেফতার করতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ