Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বিরলে যুবকের লাশ উদ্ধার

বিরল (দিনাজপুর) সংবাদদাতা : | প্রকাশের সময় : ৭ জুন, ২০২২, ১২:০৪ এএম

দিনাজপুরের বিরলে যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। তিনি উপজেলার ২ নং তেঘরা মহেশপুর গ্রামের সন্তোষ চন্দ্র শীলের ছেলে শুভ চন্দ্র শীল। গতকাল সোমবার সকালে উপজেলার কাঞ্চন পালসাহার রেল ষ্টেশনের পাশে ডোবার থেকে ক্ষত-বিক্ষত লাশ উদ্ধার করে পুলিশ। লাশের সুরতহাল শেষে দিনাজপুর এমএআর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে ময়না তদন্তের জন্য প্রেরণ কর হয়েছে। এ ঘটনায় তপু চন্দ্র শীল নামে এক যুবককে আটক করে থানায় জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

নিহত শুভ চন্দ্র শীলের বড় ভাই লিটন চন্দ্র শীল জানান, বিরল কাঞ্চন মোড়ে আমাদের একটি হেয়ার কাটিং সেলুন আছে। আমরা দুই ভাই ঐ সেলুনে কাজ করি। গত রোববার বিকাল আনুমানিক সাড়ে ৩ টার দিকে আমাদের পাড়ার মহাদেব চন্দ্র শীলের পুত্র তপু চন্দ্র শীল আমার ভাই শুভ চন্দ্র শীলকে পীরগঞ্জ উপজেলার ভাবীর মোড় নামক স্থানে একটি হোটেলে ভাত খাওয়ার কথা বলে সেলুন থেকে ডেকে নিয়ে যায়। এর পর আমি সন্ধ্যার আগে আমার ভাইকে ফোন দিলে সে জানায় আমরা কেবল হোটেল থেকে ভাত খেয়ে উঠলাম। এখন রওয়ানা দিব। রাত সাড়ে ৭ টা পর্যন্ত সে না পৌঁছলে আমি আবার ফোন দিলে সে জানায়, রাস্তায় মোটর সাইকেল নষ্ট হয়ে গেছে। তাই আমরা পায়ে হেটে আসছি। এরপর রাত ১০ টার দিকে আবার তাকে ফোন দিলে তার ফোনের সুইচ বন্ধ পাওয়া যায়। রাত সাড়ে ১১ টার দিকে আমার সাথে দেখা হয় ডেকে নিয়ে যাওয়া যুবক তপুর । সে পাল্টা আমাকেই জিজ্ঞাসা করে শুভ এখনো আসেনি। সে তো অনেক আগেই এসেছে। এই বলে সে চলে যায়। সারারাত শুভ বাড়িতে ফিরেনি। সকালে মানুষের মোবাইল ফোনে সংবাদ পাই যে, শুভর লাশ পাওয়া গেছে। এর পর ঘটনাস্থলে এসে আমরা লাশ সনাক্ত করি। এই বলে সে কান্নায় ভেঙ্গে পড়ে সে।

বিরল থানার অফিসার ইনচার্জ ফখরুল ইসলাম জানান, নিহত যুবক শুভর মাথার পিছনে ও ঘাড়ে রক্তাক্ত জখম ছিল। ধারণা করা হচ্ছে, তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে। আমরা জিজ্ঞাসাবাদের জন্য তপু নামের এক যুবককে আটক করে জিজ্ঞাসাবাদ করছি। সেই সাথে তদন্তও চলছে। দ্রুত রহস্য বেরিয়ে আসবে বলে আমরা মনে করছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ