Inqilab Logo

বুধবার, ২২ মে ২০২৪, ০৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিএনপি জাতির কাছে ক্ষমা না চাইলে রাজপথেই জবাব দেয়া হবে: কুষ্টিয়ায় হানিফ

শেখ হাসিনাকে প্রাণনাশের হুমকির প্রতিবাদে কুষ্টিয়ায় বিক্ষোভ মিছিল

কুষ্টিয়া থেকে স্টাফ রির্পোটার | প্রকাশের সময় : ৬ জুন, ২০২২, ৯:০৬ পিএম

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ বলেছেন যারা ‘একাত্তরের হাতিয়ার গর্জে উঠুক আরেকবার’ বলে শ্লোগান দেয় তাতে প্রমাণিত হয় ৭৫’র ১৫আগষ্ট জাতির পিতা বঙ্গবন্ধুকে হত্যায় তাদের সম্পৃক্ততা রয়েছে। এই বাংলাদেশে জাতির পিতাকে হত্যাকারীদের কোন ঠাঁই নেই। এজন্য তিনি বিএনপিকে জাতির কাছে ক্ষমা চেয়ে বক্তব্য প্রত্যাহারের আহ্বান জানান।

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে আজ সোমবার বিকেলে কুষ্টিয়া পৌর বিজয় উল্লাস চত্বরে শহর আওয়ামী লীগ আয়োজিত এক বিশাল বিক্ষোভ মিছিল ও সমাবেশে প্রধান অতিথি’র বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলামকে উদ্দেশ্য করে হানিফ বলেন, সারা দেশের মানুষ তাদের ওই বক্তব্যের প্রতিবাদে ফুঁসে উঠেছে। জাতির কাছে ক্ষমা চেয়ে বক্তব্য প্রত্যাহার করা না হলে রাজপথেই সমুচিত জবাব দেওয়া হবে বলেও হুঁশিয়ারী দেন হানিফ।

বিক্ষোভ সমাবেশে হানিফ পদ্মা সেতু নিয়েও বিএনপি’র মিথ্যাচারের কথাও তুলে ধরেন।

কুষ্টিয়া শহর আওয়ামী লীগের সভাপতি তাইজাল আলী খানের সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন কুষ্টিয়া-৪ আসনের সাংসদ ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ। আরো বক্তব্য রাখেন কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান, সাধারণ সম্পাদক আজগর আলী।

পরে প্রধান অতিথি মাহবুবউল আলম হানিফের নেতৃত্বে একটি বিক্ষোভ মিছিল শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে বড় বাজার রেলগেটে গিয়ে শেষ হয়। বিক্ষোভ সমাবেশে এসময় কয়েক হাজার নেতাকর্মী অংশ নেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ