Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

চালককে খুন করে অটোরিকশা ছিনতাই

শ্রীপুর (গাজীপুর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৭ জুন, ২০২২, ১২:১৪ এএম

শ্রীপুরে অটোরিকশা ছিনতাইকালে কিশোর চালক হাবিবুর রহমান দুখুকে (১৪) খুন করে ছিনতাইকারীরা। গত রোববার রাত দশটার দিকে উপজেলার জৈনাবাজর-গাজীপুর আনসা রোডে নগরহাওলা গ্রামের বনানী মাঠের নির্জন স্থানে এ হত্যাকান্ড ঘটে। রাত বারটায় পুলিশ নিহতের লাশ উদ্ধার করে। পরে তথ্যপ্রযুক্তির মাধ্যমে ঘাতক মৃদুলকে (২১) গ্রেফতার করে। মৃদুলের দেয়া তথ্যে পুলিশ মূল পরিকল্পনাকারী আমিরলকে (২৫) গ্রেফতার করে। ঘটনার ১২ ঘণ্টার মধ্যে শ্রীপুর থানা পুলিশ হত্যাকান্ডে রহস্য উন্মোচন করতে সক্ষম হয়। গ্রেফতারকৃতরা হলো উপজেলার নগরহাওলা গ্রামের আ. অহিদ মিয়ার ছেলে মৃদুল এবং ময়মনসিংহের কোতোয়ালী থানার বোররচড় গ্রামের আ.খালেকের ছেলে আমীরুল।
নিহত হাবিবুর রহমান দুুখু মিয়া সুনামঞ্জের দোয়ারাবাজার থানার গাজগড়া গ্রামের মো. জাবেদ মিয়ার ছেলে। সে পরিবারের সাথে উপজেলার নগড়হাওলা গ্রামের ইঞ্জিনিয়ার সুলতান মাহমুদের বাড়িতে ভাড়া থাকতো। এ ঘটনায় নিহতেরর বাবা বাদী হয়ে থানায় হত্যা মামলা করেন। শ্রীপুর থানার পরিদর্শক (তদন্ত) মাহফুজ ইতিয়াজ ভূইয়া জানান, অটোচালককে হত্যার খবর পেয়ে তাৎক্ষনিক পুলিশের একাধিক দল ঘটনা স্থলে অভিযান চালায়। রাত বারটারদিকে নিহতের লাশ উদ্ধার করা হয়। লাশের পাশেই পরে ছিল হত্যাকান্ডে ব্যবহৃত রক্তমাখা ছুরি ও মোবাইল। নিহতের লাশ ময়না তদন্তে গাজীপুরের শহীদ তাজউদ্দিন মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
তিনি আরো জানান, গ্রেফতারকৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যাকান্ডে কথা শিকার করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ