Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বুড়িচংয়ে নবাগত ওসিকে শুভেচ্ছা

বুড়িচং (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ জুন, ২০২২, ১২:০৬ এএম

কুমিল্লার বুড়িচং প্রেসক্লাবের উদ্যোগে গতকাল নবাগত ওসি মো. মারুফ রহমানকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। ওসি মো. মারুফ রহমান ২০০৫ সনে সাব ইনস্পেক্টর হিসেবে প্রথমে কর্মজীবনে প্রবেশ করেন। পরবর্তীতে ২০১৬ সনে পদোন্নতি পেয়ে দেশের যশোরসহ দেশের বিভিন্ন স্থানে সুনামের সাথে দায়িত্ব পালন করেন। দেবিদ্বার থানার ওসি (তদন্ত) হিসেবে কর্মরত থাকা অবস্থায় সর্বশেষ তিনি গত ৪ জুন বুড়িচং থানায় অফিসার ইনচার্জ হিসেবে যোগদান করেন। এক বিবৃতিতে তিনি মাদক ও চোরাচালান নিয়ন্ত্রণে সকলের সহযোগিতার পাশাপাশি আইন-শৃঙ্খলা পরিস্থিতি উন্নয়নে সকলের সহযোগিতা কামনা করেন।
বুড়িচং প্রেসক্লাব সভাপতি আবদুল মোমেনের সার্বিক তত্ত্বাবধানে এ সময় উপস্থিত ছিলেন ক্লাবের সহ-সভাপতি সানওয়ারুল ইসলাম খান দিপক, মো. আবদুর রশীদ, সাধারণ সম্পাদক আলমগীর হোসেন, সাংগঠনিক সম্পাদক সৌরভ মাহমুদ হারুন, প্রচার সম্পাদক এনামুল হক মাসুদসহ অন্যান্য সাংবাদিক বৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ