Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ময়মনসিংহে দিনব্যাপী প্রধানমন্ত্রীর ১০টি বিশেষ উদ্যোগ বিষয়ক কর্মশালা

মো: শামসুল আলশ খান | প্রকাশের সময় : ৬ জুন, ২০২২, ৭:২০ পিএম

ময়মনসিংহে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ১০টি বিশেষ উদ্যোগ বিষয়ক দিনব্যাপী কর্মশালা করেছে বিভাগীয় কমিশনার কার্যালয়। এ সময় প্রধামন্ত্রীর এই দশটি বিশেষ উদ্যোগের নানাদিক নিয়ে বিস্তার আলোচনার মাধ্যমে দিকনির্দেশনা দেওয়া হয় সরকারি কর্মকর্তাদের।
মঙ্গলবার (৬ জুন) সকাল থেকে বিকেল পর্যন্ত জেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয় এই কর্মশালা। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ময়মনসিংহের বিভাগীয় কমিশনার মো: শফিকুর রেজা বিশ্বাস।
এ সময় তিনি বলেন, প্রধানমন্ত্রীর বদৌলতে দেশ এখন উন্নয়নের রোল মডেল। বঙ্গবন্ধুর স্বপ্ন আজ বাস্তবায়ন করছেন শেখ হাসিনা। আর এতে দেশের মানুষ তার সুফল পাচ্ছেন।
এ সময় ময়মনসিংহের অতিরিক্ত বিভাগীয় কমিশনার মোহাম্মদ আনোয়ার হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সরকার বিভাগের ভারপ্রাপ্ত পরিচালক আব্দুল হালিম, ভারপ্রাপ্ত রেঞ্জ ডিআইজি শাহ আবিদ হোসেন, জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক, জেলা পরিষদের প্রশাসক ইউসুফ খান পাঠান, মহানগর আওয়ামী লীগের সভাপতি এহতেশামুল আলম।
কর্মশালায় ময়মনসিংহ আঞ্চলিক পাসপোর্ট অফিসের উপ-পরিচালক মো: হাফিজুর রহমানসহ সরকারী সকল দপ্তরের কর্মকর্তারা অংশ গ্রহণ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ