Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আবারও সালমান খানকে প্রাণনাশের হুমকি দিয়ে চিঠি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৬ জুন, ২০২২, ৫:২৬ পিএম

আবারও হত্যার হুমকি দেওয়া হয়েছে বলিউড সুপারস্টার সালমান খানকে। শুধু তাকেই নয়, হুমকি দেওয়া হয়েছে তার বাবা সেলিম খানকেও। সম্প্রতি অজ্ঞাতপরিচয়ের এক চিঠির মাধ্যমে মৃত্যুর হুমকির সম্মুখীন হয়েছেন তারা। সেই প্রেক্ষিতে মুম্বাইয়ের বান্দ্রা থানায় অজ্ঞাতপরিচয় ব্যক্তিদের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে। ইতিমধ্যে যার তদন্ত শুরু করেছে পুলিশ।

অভিযোগপত্রে জানানো হয়, সালমান খানের বাবা সেলিম খান প্রতিদিনের মতো রোববারও প্রাতঃভ্রমণে বের হন। সকালে হাঁটাহাঁটির মাঝে একটি জায়গায় বসে বিশ্রাম নিচ্ছিলেন তিনি। তখন ওই জায়গায় তাদের হত্যার হুমকির চিঠিটি পাওয়া যায়। তবে চিঠিতে কে বা কারা হুমকি দিয়েছেন, সেই নাম উল্লেখ করা নেই। চিঠিতে লেখা, ‘সিধু মুসেওয়ালার মতো পরিণতি হবে।

উল্লেখ্য সম্প্রতি পাঞ্জাবি গায়ক ও কংগ্রেস নেতা সিধু মুসেওয়ালাকে তার গাড়িতেই গুলি করে হত্যা করা হয়েছে। একে-৪৭ থেকে ৩০ রাউন্ড গুলি চালিয়ে ঝাঁঝরা করে দেওয়া হয় এই গায়ককে। এই হত্যাকাণ্ডের মূল অভিযুক্ত হিসেবে উঠে আসছে লরেন্স বিষ্ণোইয়ের নাম। যার টার্গেটে আছে সালমানের নামও!

পুলিশের উচ্চপদস্থ এক কর্মকর্তা জানিয়েছেন, ‘সালমান খানের সার্বিক নিরাপত্তা বাড়ানো হয়েছে। তার অ্যাপার্টমেন্টের চারপাশে দিনরাত ২৪ ঘণ্টা পুলিশি টহলের ব্যবস্থা করা হয়েছে, যাতে রাজস্থানের এই গ্যাং (বিষ্ণোইদের গ্যাং) সালমানের কিছু করতে না পারে।’

এর আগেও হুমকি ফোন এবং চিঠি পেয়েছেন সালমান। শোনা যায়, সেসবের নেপথ্যে ছিল গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই। রাজস্থানে কৃষ্ণসার হত্যা মামলায় সালমান কোর্টে যাওয়ার আগে নাকি খুনের হুমকি দিয়েছিল সে। পাঞ্জাবি গায়ক সিধু মুসেওয়ালা হত্যার পর এ ঘটনায় আবারও সন্দেহের তীর এই গ্যাংস্টারের দিকেই। আর তাই কোন রকম ঝুঁকি না নিয়ে ভাইজানের নিরাপত্তা বাড়ানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ