Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আদমদীঘি ইমারত শ্রমিক ইউনিয়ন

২৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

আদমদীঘি (বগুড়া) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৬ জুন, ২০২২, ১২:০২ এএম

বগুড়ার আদমদীঘি উপজেলায় ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়নের ২৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। গতকাল রোববার এ উপলক্ষে সংগঠনের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সান্তাহার উপহার টাওয়ারের সেফালি কনভেনশনে আলোচনা সভায় সভাপতিত্ব করে ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়নের সভাপতি মো. সাজ্জাদ হোসেন। আলোচনা সভায় বক্তব্য রাখেন প্রধান অতিথি আদমদীঘি উপজেলা আওয়ামী লীগের সভাপতি উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব সিরাজুল ইসলাম খান রাজু, বিষেশ অতিথি সান্তাহার পৌরসভার মেয়র আলহাজ্ব তোফাজ্জল হোসেন ভুট্টু, প্যানেল মেয়র জার্জিস আলম রতন।

এছাড়াও আরও বক্তব্য রাখেন সেভেন রিং সিমেন্ট কোম্পানির মার্কেটিং ম্যানেজার সোহেল রানা, সুপার কিং সিমেন্টের মার্কেটিং ম্যানেজার মো. শাহীন আলম। আলোচনা সভা পরিচালনা করেন সংগঠনের সহ-সাধারণ সম্পাদক মো. আলম হোসেন। আরও বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক মো, আফজাল হোসেন, সহ-সভাপতি মো. এলাহী ও সাবেক অর্থ সম্পাদক আবুল হোসেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ