Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

খুলনায় বিশ্ববিদ্যালয় ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার

খুলনা ব্যুরো : | প্রকাশের সময় : ৬ জুন, ২০২২, ১২:০২ এএম

খুলনা বিশ্ববিদ্যালয়ের (খুবি) এক ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল রোববার বিশ্ববিদ্যালয়ের খানজাহান আলী হলে বিপরীতে একটি ছাত্র মেস থেকে তার লাশ উদ্ধার করা হয়। আত্মহননকারী ছাত্রের নাম কাজল মন্ডল। সে যশোরের অভয়নগর উপজেলার প্রহলাদ মণ্ডলের ছেলে এবং খুবির অর্থনীতি ডিসিপ্লিনের ২য় বর্ষের ছাত্র।

হরিণটানা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক জানান, কাজলসহ বিশ্ববিদ্যালয়ের কয়েকজন ছাত্র খানজাহান আলী হলের সামনের একটি বাসায় ভাড়া থাকতেন। পরীক্ষা থাকায় গতকাল কাজল বাদে সবাই বিশ্ববিদ্যালয়ে যান। দুপুরে অন্যান্যরা বাসায় ফিরে ঘরের দরজা বন্ধ দেখতে পান। ডাকাডাকি করেও কোনো সাড়া না পেয়ে তারা পুলিশকে খবর দেন। পরে পুলিশ গিয়ে সিলিং ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় কাজলের লাশ উদ্ধার করে। ময়নাতদন্তের জন্য লাশ খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। রিপোর্ট পেলে তার মৃত্যুর আসল কারণ জানা যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ