Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নগরকান্দায় কিশোরীকে সংঘবদ্ধভাবে ধর্ষণ

ফরিদপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৬ জুন, ২০২২, ১২:০১ এএম

ফরিদপুরের নগরকান্দার চরযশোরদি ইউনিয়নের দহিসারা গ্রামের ১ কিশোরীর হাত-মুখ বেধে সংঘবদ্ধভাবে ধর্ষণের অভিযোগ উঠেছে স্থানীয় ৩ যুবকের বিরুদ্ধে। গতকাল বিষয়টি গণমাধ্যমকে জানায় নগরকান্দা থানার অফিসার ইনচার্জ হাবিল হেসেন।

ধর্ষিতার পারিবারিক সূত্রে জানা যায়, গত শনিবার সন্ধ্যায় তাকে বাড়ির পাশের একটি পাটক্ষেতে হাত-মুখ বেধে সংঘবদ্ধভাবে জোরপূর্বক ধর্ষণ করা হয়েছে। একথা পরিবারকে জানিয়েছে ঐ ভুক্তভোগী কিশোরী। পরে পরিবার ও স্থানীয়দের সহায়তায় তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় ভুক্তভোগীর বাবা নগরকান্দা থানায় একটি অভিযোগ দায়ের করেছে।

ভুক্তভোগীর পরিবার জানায়, স্থানীয় সাবেক চেয়ারম্যান পথিক তালুকদারের আপন ভাই, পলাশ তালুকদারের শ্যালক দহিসারা গ্রামের ইলিয়াস মোল্লার ছেলে নাফিজ মোল্লা, দেলোয়ার মোল্লার ছেলে শাওন মোল্লা ও একই গ্রামের ওয়াদুত মুন্সির নাতি ও পার্শ্ববর্তী সালথা উপজেলার বল্লোভদি গ্রামের মন্টু মোল্লার ছেলে সাগর মোল্লা। তাদের মেয়েকে বেশ কিছুদিন ধরে নানা ভাবে বিরক্ত ও কুপ্রস্তাব দিয়ে আসছিলো। প্রস্তাবে রাজি না হলে এক পর্যায়ে গত শনিবার সন্ধ্যায় বাড়ির পাশের একটি পাটক্ষেতে জোরপূর্বক হাত-মুখ বেধে সংঘবদ্ধভাবে ধর্ষণ করেছে তারা। এ ঘটনার অভিযুক্তদের কঠিন শাস্তি দাবি করে ভুক্তভোগীর পরিবার।

প্রাথমিকভাবে ঘটনার সত্যতা স্বীকার করে নগরকান্দা থানার ওসি হাবিল হোসেন জানান, ভুক্তভোগী ও তার পরিবার ঐ রাতে থানায় এসে বিষয়টি আমাদের জানিয়েছে। মেয়েটি এখন ফরিদপুরে চিকিৎসাধীন রয়েছে। লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

নগরকান্দা সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার সুমিনুর রহমান জানান, অপরাধী যেই হোক না কেনো পুলিশ তাদের আইনের আওতায় আনবে। এ ঘটনায় অভিযুক্ত কেউ ছাড় পাবে না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ