Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

আশুগঞ্জে শিশু শিক্ষার্থীকে গণধর্ষণ

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৬ জুন, ২০২২, ১২:০১ এএম

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে আট বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। গত শনিবার দুপুরে উপজেলার তারুয়া ইউনিয়নের উত্তর তারুয়া গ্রামের মহরম আলীর বাড়িতে এই ঘটনা ঘটে। গতকাল রোববার সকালে শিশুটির মা বাদী হয়ে আশুগঞ্জ থানায় মামলায় দায়ের করেছেন। অভিযুক্ত তিন কিশোর একই এলাকার মাতু মিয়ার ছেলে আরমান মিয়া, রমজান মিয়ার ছেলে শাওন মিয়া ও ফজল হক মিয়ার ছেলে সিয়াম। ঘটনার শিকার শিশুটি একই এলাকার একটি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্রী। এ ঘটনায় গত শনিবার রাতেই পুলিশ অভিযান চালিয়ে আরমান ও শাওনকে গ্রেফতার করেছে।

শিশুটির বাবা জানান, দুপুরে বাড়ির পাশে খেলা করে নিজ বাড়িতে ফিরছিল শিশুটি। এসময় শাওন তার মেয়েকে জোর করে মহরম মিয়ার একটি ঘরে নিয়ে যায়। সেখানে জোরপূর্বক সিয়াম, আরমান ও শাওন মিলে পালাক্রমে তাকে ধর্ষণ করে। মহরম আলীর ঘর থেকে শিশুটিকে বিবস্ত্র অবস্থায় উদ্ধার করা হয়। এসময় জানালা দিয়ে সিয়াম, আরমান ও শাওন পালিয়ে যায়। এই ঘটনায় থানায় মামলা না দিতে বিভিন্ন হুমকি দেয় ধর্ষকের পরিবার। আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আজাদ রহমান জানান, এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে। রাতেই ঘটনার সাথে জড়িত দুই জনকে গ্রেফতার করা হয়েছে। শিশুটকে ডাক্তারি পরীক্ষার জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ