Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ডোমারে নির্মাণাধীন অরক্ষিত কালভার্টে পড়ে যুবক নিহত

ডোমার (নীলফামারী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ জুন, ২০২২, ৯:০৭ এএম

নীলফামারীর ডোমার উপজেলার হরিণচড়া ইউনিয়নে নির্মাণাধীন অরক্ষিত কালভার্ট থেকে অন্ধকারের কারণে সাইকেল সহ পড়ে গিয়ে আনু হোসেন (৩৫) নামের এক যুবক নিহত হয়েছে। মৃত্যুর ঘটনায় ক্ষোভ প্রকাশ করেছে এলাকাবাসী।

শনিবার (৪ঠা জুন) রাত ৯টার দিকে উপজেলার হরিণচড়া ইউনিয়নের পশ্চিম হরিণচড়া থেকে বটতলী সড়কে দুর্ঘটনাটি ঘটে। নিহত আনু হোসেন (৩৫) হরিণচড়ার দোলাপাড়া এলাকার ইদ্রিস আলীর সন্তান। দুর্ঘটনার খবর পেয়ে ডোমার থানা পুলিশ লাশটিকে উদ্ধার করে।

স্থানীয়রা জানান, এলাকাটির এই সড়কে কালভার্ট নির্মাণ করা হচ্ছে। কিন্তু বিপদজনক সংকেত বা বাঁশ দিয়ে ঘিরে দেওয়া হয় নি। চারিদিকে অন্ধকার থাকায় পথচারীরা রাতে চলাচলে বুঝতে পারে না এখানে একটি মৃত্যুর ফাঁদ রয়েছে। আনু হোসেনের মৃত্যুর আগেও বেশ কয়েকজন কালভার্টে পড়ে আহত হয়েছে। মেম্বারকে জানানো হলেও কেউ কোনো পদক্ষেপ নেয়নি।

নির্মিতব্য অরক্ষিত কালভার্টে পড়ে গিয়ে যুবকের নিহত হওয়ার ঘটনাটির সত্যতা নিশ্চিত করেছেন ১০নং হরিণচড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. রাসেল রানা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ