Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ঈশ্বরগঞ্জে উপজেলা আ.লীগ, যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগের বিক্ষোভ মিছিল

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ জুন, ২০২২, ১১:৫৩ পিএম

দেশে বিএনপি জামাত কর্তৃক নৈরাজ্য ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি প্রদানের প্রতিবাদে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ও স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করা হয়েছে। শনিবার বিকেলে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় থেকে মিছিলটি বের হয়ে শহরের বিভিন্ন রাস্তা প্রদক্ষিণ শেষে দলীয় কার্যালয়ের সামনে এসে সমাবেশ করা করে। উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম বুলবুল'র নেতৃত্বে বিক্ষোভ সমাবেশে উপস্থিত ছিলেন পৌর আওয়ামী লীগের সভাপতি ও জেলা আওয়ামী লীগের সদস্য সাবেক পৌর মেয়র হাবিবুর রহমান, জেলা আওয়ামী লীগের সদস্য বদরুল আলম প্রদীপ, উপজেলা আওয়ামী লীগের সদস্য এডভোকেট হাবিবুল্লাহ মিলনসহ উপজেলা ও ইউনিয়নের নেতৃবৃন্দ।

অন্যদিকে কেন্দ্রীয় যুবলীগের কর্মসূচির অংশ হিসেবে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলা যুবলীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল আনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকেলে ওই বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। জেলা পরিষদ ডাক বাংলো ঈশ্বরগঞ্জ থেকে মিছিলটি শুরু হয়ে পৌর শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে এসে সমাবেশ করেছে। বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন যুবলীগের সাধারণ সম্পাদক জুনায়েদুল ইসলাম ভুইয়া সুমন, উপজেলা আ'লীগের যুগ্ম সম্পাদক বজলুর রহমান, কৃষিবিষয়ক সম্পাদক আবুল মুনসুর, ঈশ্বরগঞ্জ সরকারি বিশ্ববিদ্যালয় কলেজের সাবেক ভিপি ছাইদুল গনি রোমনসহ বিভিন্ন ইউনিয়নের যুবলীগের নেতৃবৃন্দ।

অপরদিকে শনিবার বিকেলে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি প্রদানের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে উপজেলা সেচ্ছাসেবক লীগ। মিছিলটি পৌর সদরে উপস্থিত উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় থেকে বের হয়ে শহরের বিভিন্ন রাস্তা পদক্ষিণ শেষে দলীয় কার্যালযে এসে সমাবেশ করে শেষ হয়। এতে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম বুলবুল, উপজেলা সেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক মোখলেছুর রহমান মানিক, রফিকুল ইসলাম রবিসহ নেতৃবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ