Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রেল লাইনে আটকে গিয়ে প্রাণ হারালেন ২ জন

চাঁদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ নভেম্বর, ২০১৬, ৪:৫১ পিএম

দ্রুত বাড়ি ফিরতে অটোরিক্সা রিজার্ভ করেছিলেন সাইফুল ইসলাম শিহাব। কিন্তু জীবিত অবস্থায় আর বাড়ি ফেরা হয়নি তার। রিজার্ভ করা অটোরিক্সাটি রেল লাইন ক্রস করতে গিয়ে আটকে যায়। এ সময় একটি দ্রুতগতির ট্রেন অটোরিক্সাটির ওপর দিয়ে চলে যায়। আর এতে খণ্ড বিখণ্ড হয়ে যায় শিহাবসহ অটোরিক্সাচালকের দেহ।

আজ সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে চাঁদপুর-লাকসাম রেল সড়কের হাজীগঞ্জ রেল স্টেশনের কাছে এ দুর্ঘটনা ঘটে।
নিহত সাইফুল ইসলাম সিহাবের (৩৫) গ্রামের বাড়ি হাজীগঞ্জ সদর উপজেলার কাজিরগাঁও গ্রামে। নিহত অটোচালকের নাম কালু মিয়া (৪৫)। তিনিও একই গ্রামের অধিবাসী।
প্রত্যক্ষদর্শী জুবায়ের আহম্মেদ সৈকত বলেন, হাজীগঞ্জ বাজারের আমিন রোডের রেল ক্রসিং পার হতে গিয়ে অটোরিক্সাটি আটকে যায়। ওই সময় চট্টগ্রাম থেকে ছেড়ে আসা চাঁদপুরগামী সাগরিকা এক্সপ্রেসের নিচে চাপা পড়ে অটোরিক্সটি।
সাইফুল ইসলাম সিহাবের স্ত্রী উম্মে হাবিবা জানান, সাইফুল ইসলাম সিহাব জমি বিক্রি করতে অটোরিক্সা রিজার্ভ নিয়ে দ্রুত বাড়ি আসতে গিয়ে এই মর্মান্তিক দুর্ঘটনার শিকার হন। তিনি ১নং ওয়ার্ড কাজিরগাঁও গ্রামের যুবলীগের সভাপতি ছিলেন।
হাজীগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শাহআলম ও হাজীগঞ্জ রেল স্টেশনের কর্মকর্তা আবদুল মান্নান রেল দুর্ঘটনাটি নিশ্চিত করে বলেন, চাঁদপুর রেলওয়ে থানা পুলিশ নিহতদের লাশ উদ্ধার করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ