Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

ঝালকাঠিতে গণমনস্তাত্ত্বিক রোগে আক্রান্ত ২০ স্কুলছাত্রী

ঝালকাঠি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ নভেম্বর, ২০১৬, ৩:৩৬ পিএম

ঝালকাঠি সদর উপজেলার ধানসিঁড়ি মাধ্যমিক বিদ্যালয়ের ২০ ছাত্রী গণমনস্তাত্ত্বিক (মাস হিস্টিরিয়া) রোগে আক্রান্ত হয়েছে। সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে এ ঘটনা ঘটে।

তাদের ঝালকাঠি সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।আহতরা হলো ষষ্ঠ শ্রেণির ছাত্রী খাদিজা আক্তার, শারমিন আক্তার, সুমাইয়া আক্তার, ইনতান আক্তার, সানজিদা, সুমি আক্তার, লিসা আক্তার, সাবিনা ও সুখি আক্তার। সপ্তম শ্রেণির ছাত্রী লিমা, মুনা আক্তার, নবম শ্রেণির ছাত্রী ফরিদা আক্তার, মহুয়া আক্তার, সুমি আক্তার, তন্নি আক্তার, শামীমা, ইতি, শামীমা আক্তার, ও সুলতানা।

ওই স্কুলের শিক্ষক জেসমিন বেগম জানান, প্রথমে ষষ্ঠ শ্রেণির ছাত্রী খাদিজা আক্তার মাথা ঘুরিয়ে ও বমি বমি ভাব অনুভব করে আহত হয়ে পরে। এর পরে আস্তে আস্তে ওই বিদ্যালয়ের ২০ ছাত্রী আহত হয়। এদের উদ্ধার করে ঝালকাঠি সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সদর হাসপাতালের কর্তব্যরত চিকিসৎসক মো. মেহেদী হাসান জানান, ২০ ছাত্রী মাস হিস্টিরিয়া রোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি আছে। তাদের চিকিৎসা দেওয়া হচ্ছে। এদের অবস্থা এখন মোটামুটি ভাল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ