Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

চট্টগ্রামে স্কুলছাত্রীকে গণধর্ষণ

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৫ জুন, ২০২২, ১২:০১ এএম

চট্টগ্রামের বোয়ালখালী উপজেলায় বন্ধুকে আটকে রেখে এক স্কুলছাত্রীকে দলবেঁধে ধর্ষণের ঘটনায় পুলিশ তিনজনকে গ্রেফতার করেছে। শুক্রবার রাতে উপজেলা সদরে ফায়ার স্টেশনের পাশে একটি নির্জন স্থানে ওই স্কুলছাত্রী ধর্ষণের শিকার হন বলে মামলায় অভিযোগ করা হয়। গ্রেফতার তিনজন হলো- এমরান হোসেন সাগর (১৯), কামাল উদ্দিন (২৬) এবং সানিউল্লাহ আলী রিমন (২০)। তাদের বাড়ি বোয়ালখালী উপজেলায়। আক্রান্ত ওই স্কুলছাত্রী (১৪) বোয়ালখালীর একটি স্কুলের নবম শ্রেণীর শিক্ষার্থী। তার বাড়িও বোয়ালখালীতে।

বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল করিম জানান, ওই কিশোরী শুক্রবার রাতে ঘর থেকে বেরিয়ে উপজেলার পেতনশাহ আউলিয়া মাজার গেইট এলাকায় বন্ধুর সঙ্গে দেখা করতে যায়।

তারা হেঁটে যাওয়ার সময় পূর্ব পরিচিত রিমন ও আরেকজন মিলে তাদের পথ আটকায়। এ সময় তারা একটি অটোরিকশা ডেকে দু’জনকে সেখানে তুলে নেয়। অটোরিকশায় রিমনদের সঙ্গে আরও একজন ছিল। তাদের উপজেলার বিভিন্ন জায়গায় ঘুরিয়ে শাকপুরায় নিয়ে কিশোরীর বন্ধুকে আটকে রাখে।

এরপর অটোরিকশায় করে ওই কিশোরীকে উপজেলা সদরে এনে একটি নির্জন স্থানে নিয়ে ধর্ষণ করে। পরে রাত সাড়ে তিনটার দিকে ঘরে পৌঁছে দিয়ে কাউকে কিছু না বলার জন্য হুমকি দেয় বলে মেয়েটি পুলিশের কাছে অভিযোগ করেছে। এদিকে আক্রান্ত কিশোরীর মা শনিবার চারজনকে আসামি করে থানায় মামলা দায়ের করেন। এরপর পুলিশ অভিযান চালিয়ে তিন জনকে গ্রেফতার করেছে বলে জানান ওসি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ