Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কুয়াকাটা সাগর সৈকতে নিখোঁজ পর্যটক ফিরোজের সন্ধান পাওয়া গেছে ভারতে, দাবি পরিবারের

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ জুন, ২০২২, ৯:৩৮ পিএম

পটুয়াখালীর কুয়াকাটা সাগর সৈকতে সাঁতার কাটতে নেমে নিখোঁজ পর্যটক ফিরোজ শিকদারের (২৭) সন্ধান মিলেছে ভারতের চেন্নাইয়ে বলে দাবি করেছেন নিখোঁজ ফিরোজ শিকদারের বড় ভাই মাসুদ শিকদার। নিখোঁজের ৭ দিন পর আজ দুপুর ১ টার পরে ভারতের চেন্নাইয়ের কোস্টগার্ডের হেফাজতে রয়েছেন বলে ফিরোজ শিকদার তাকে মোবাইল ফোনে জানিয়েছে বলে জানান মাসুদ সিকদার।

জেলার গলাচিপা উপজেলার আম খোলা বাজারের ভাই ভাই গার্মেন্টস দোকানের মালিক মাসুদ সিকদার এ প্রতিবেদককে ফিরোজ শিকদারের বক্তব্যের বরাত দিয়ে জানান যে,গত ২৭ মে দুপুরে বন্ধুদের সাথে সাগরে সাতার কাটতে নেমে প্রবল স্রোতের তোড়ে সাগরের গভীরের দিকে ভেসে যায় ফিরোজ, পরবর্তীতে সাগরে ভাসমান একটি কলাগাছে ভর দিয়ে তিনি সাগরে ভাসতে থাকেন। গভীর সাগরে ভাসমান অবস্থায় তাকে ভারতীয় জেলেরা উদ্ধার করে ভারতীয় কোস্টগার্ডকে খবর দেয়। আজ দুপুরে প্রথম ভারতীয় পোস্টকার্ডের হেফাজতে চেন্নাইতে রয়েছেন বলে মাসুদ সিকদার প্রথমে ফোন করে জানান । এদিকে আজ বিকেল পাঁচটার দিকে পুনরায় মাসুদ সিকদার তার ভাইকে জানান তাকে চেন্নাই এয়ারপোর্ট এর দিকে নিয়ে যাওয়া হচ্ছে, কোলকাতা নিয়ে যাওয়ার উদ্দেশ্যে।

উল্লেখ্য গত ২৭ মে ,দুপুরে বন্ধুদের সাথে সৈকতে সাতার কাটতে নেমে নিখোঁজ হন ফিরোজ সিকদার।

মহিপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল খায়ের জানান গত ২৮ তারিখ মাসুদ সিকদারের বড় ভাই ফিরোজ তার ভাই সাগরে বন্ধু ও আত্মীয়-স্বজনের সাথে গোসল করতে নেমে নিখোঁজ হন বলে মহিপুর থানা একটি জিডি করেন।

কুয়াকাটা ট্যুরিষ্ট পুলিশ জোনের সহকারী পুলিশ সুপার আবদুল খালেক বলেন, বিষয়টি ফিরোজের ভাই তাকে মোবাইল ফোনে জানিয়েছেন। তিনি ফিরোজ শিকদারের কাছে কোন মোবাইল ফোন নাম্বার দিয়ে তাকে জানিয়েছেন সেই নম্বরটি চেয়েও ফিরোজ শিকদারের কাছ থেকে পাননি বলে তিনি এ প্রতিবেদককে জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ