Inqilab Logo

শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

দিনাজপুরের সাবেক এমপি মোহাম্মদ শোয়েব ইন্তেকাল করেছেন

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৪ জুন, ২০২২, ৯:০৪ পিএম

দিনাজপুর-৫ (ফুলবাড়ী-পার্বতীপুর) আসনের সাবেক সংসদ সদস্য (এমপি) মোহাম্মদ শোয়েব (৭৭) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। শনিবার (৪ জুন) ভোর ৪টার দিকে ফুলবাড়ী উপজেলার সুজাপুরে নিজ বাসভবনে বার্ধক্যজনিত কারণে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন।

মোহাম্মদ শোয়েবের মৃত্যুর বিষয়টি তার ছোট ছেলে আবু জাফর মোহাম্মদ রহমতুল্লাহ নিশ্চিত করেছেন। মৃত্যুকালে মোহাম্মদ শোয়েব দুই কন্যা ও দুই ছেলে সন্তানসহ অসংখ্য গুণগ্রহী রেখে গেছেন। শনিবার বাদ এশা তার নিজ বাড়ি সুজাপুরে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফনের কথা রয়েছে।

জনা গেছে, মোহাম্মদ শোয়েব ১৯৮৮ সালে চতুর্থ জাতীয় সংসদ নির্বাচনে দিনাজপুর-৫ (ফুলবাড়ী-পার্বতীপুর) আসনে জাতীয় পার্টির সংসদ সদস্য ছিলেন। এর আগে তিনি ফুলবাড়ী পৌর প্রশাসক ও পৌর চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেন। তিনি বর্তমানে ফুলবাড়ী উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা কমিটির সদস্য ছিলেন। মোহাম্মদ শোয়েবের মৃত্যুতে দিনাজপুর-৫ (ফুলবাড়ী-পার্বতিপুর) আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মো.মোস্তাফিজুর রহমান ফিজার শোক প্রকাশ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ