Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

চৌদ্দগ্রামে ১৫ লক্ষাধিক টাকা মূল্যের মালামাল লুট

চৌদ্দগ্রাম উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ নভেম্বর, ২০১৬, ২:৪৯ পিএম

কুমিল্লার চৌদ্দগ্রামে সংঘবদ্ধ চোরচক্র ৫ দোকান ও ২ বাসা থেকে প্রায় ১৫ লক্ষাধিক টাকা মূল্যের মালামাল লুটে নিয়েছে। রোববার গভীর রাতে উপজেলার সদরের কলেজ গেইটে ও সিনিয়র মাদরাসা রোডে এসব ঘটনা ঘটে। 

জানা গেছে, চৌদ্দগ্রাম সরকারি কলেজ গেইটের রাফি অটো পার্টস, লিটন মাইক এন্ড ব্যাটারী, আজাদ থাই, কবির কনফেকশনারী ও হারুন সিএনজি ওয়ার্কশপের মালিকগণ প্রতিদিনের মত রোববার রাতে দোকান বন্ধ করে বাড়িতে চলে যায়। গতকাল সোমবার সকালে তারা দোকানে এসে দেখেন দোকানগুলোর সার্টারের তালা কাটা। চোরচক্র দোকানের ভিতরে থাকা নগদ টাকা, আইপিএস, মাইকের মেশিন ও মবিলসহ প্রায় ৮ লক্ষ টাকার মালামাল লুটে নেয়। এরআগে শনিবার দিনে চৌদ্দগ্রাম নজমিয়া ফাযিল মাদরাসা রোডে প্রফেসর আবদুল গফুরের বাসার তালা ভেঙে ৪ ভরি স্বর্ণালঙ্কার, নগদ ৯০ হাজার টাকা ও ফয়েজ আহমদের বাসার তালা ভেঙে ৭ ভরি স্বর্ণালঙ্কার, নগদ ৯০ হাজার টাকা লুটে নেয়। ঘটনার খবর পেয়ে চৌদ্দগ্রাম থানার ওসি (সার্বিক) আবুল ফয়সল, ওসি(তদন্ত) শুভ রঞ্জন চাকমা ও সেকেন্ড অফিসার মোসলেহ উদ্দিনসহ একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ