Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

রামগঞ্জে যুবতীকে ধর্ষণচেষ্টা : বাঁচাতে এসে নৈশপ্রহরীর মৃত্যু

লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ জুন, ২০২২, ১২:০২ এএম

লক্ষ্মীপুরের রামগঞ্জে বাস টার্মিনাল এলাকায় গত শুক্রবার রাত ৮টার দিকে পথভোলা তরুণিকে (২২) বাস থেকে নামিয়ে নিয়ে জোরপূর্বক ধর্ষণ চেষ্টা করা হয়েছে। এ ঘটনা দেখতে পেয়ে চিৎকারে টার্মিনালের পাহারাদার মো. শাহজাহানের (৪৮) মৃত্যু হয়েছে। রামগঞ্জ থানার ওসি এমদাদুল হক জানিয়েছেন, চিৎকার করার কারণে হৃদরোগে আক্রান্ত হয়ে পাহারাদার শাহজাহানের মৃত্যু হয়েছে বলে প্রথমিকভাবে ধারণা করা হচ্ছে। ধর্ষণ চেষ্টার ঘটনায় একজনকে আটক করা হয়। তবে গোপনীয়তার স্বার্থে নাম-পরিচয় জানাননি তিনি।
ভূক্তভোগী তরুণী জানিয়েছেন, নোয়াখালীর চাটখিল থেকে মাইজদি সোনাপুর স্থলে তিনি রামগঞ্জ সোনাপুরের জননী বাসে উঠেন এবং রামগঞ্জে এসে ভুল বুঝতে পারেন। বিষয়টি চালক ও তাঁর সহযোগিকে জানালে তাঁকে নোয়াখালীর বাসে তুলে দেওয়ার আশ্বাস দিয়ে বাসে অপেক্ষা করতে বলেন। একপর্যায়ে ২ যুবক তাঁকে জোরপূর্বক তুলে নিয়ে ধর্ষণচেষ্টা করে। বাঁধা দিলে হেলপারকে মারধর করা হয়। তাঁর কাছে থাকা ৩ হাজার টাকা নিয়ে গেছে।
থানা পুলিশ ও জননী বাস সার্ভিসের চালকের সহযোগী (হেলপার) আজাদ হোসেন জানায়, রামগঞ্জের পশ্চিম কাজীরখীল গ্রামের আখন বাড়ির এমরান হোসেন (২৬) সহযোগীকে নিয়ে তরুণিকে জোরপূর্বক বাস থেকে নামিয়ে নিয়ে যায়। গত শুক্রবার রাত ৮টার দিকে তরুণিকে নামিয়ে বাসটার্মিনালের পেছনের টয়লেটের পাশে নিয়ে ধর্ষণচেষ্টা করা করে। এসময় টার্মিনালের পাহারাদার শাহজাহানসহ কয়েকব্যক্তি ঘটনাস্থলে পৌঁছলে সহযোগীসহ এমরান পালিয়ে যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ