Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

সখীপুরে ১৪৪ ধারা জারি

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ নভেম্বর, ২০১৬, ২:০৭ পিএম

টাঙ্গাইলের সখীপুর উপজেলা বিএনপির সম্মেলন নিয়ে দুই গ্রুপের পাল্টাপাল্টি সমাবেশ আহ্বান করাকে কেন্দ্র করে ১৪৪ ধারা জারি করেছে স্থানীয় প্রশাসন।

আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে আজ সোমবার সকাল ৬টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত উপজেলা পরিষদ মিলনায়তন ও এর আশপাশের এলাকায় ১৪৪ ধারা জারি থাকবে।

সখীপুরের ভারপ্রাপ্ত উপজেলা নিবাহী কর্মকর্তা (‌ইউএনও) ও সহকারী কমিশনার (ভূমি) আরিফা সিদ্দিকা বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, বিএনপির সম্মেলন ঘিরে রোববার থেকেই উপজেলায় পরিস্থিতি অশান্ত হয়ে উঠে। বিকেলে মুক্তিযোদ্ধা কমপ্লেক্স চত্বরে উপজেলা বিএনপির সাবেক সভাপতি শেখ মোহাম্মদ হাবিবের নেতৃত্বে সম্মেলন বাতিলের দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ হয়। সেখানে সম্মেলন প্রতিহত করার ঘোষণা দেওয়া হয়।

পরে সন্ধ্যায় সম্মেলন সফল করতে অ্যাডভোকেট আহমেদ আযমের নেতৃত্বে মিছিল ও সমাবেশ হয়। পরে দুই গ্রুপই সোমবার বিকেলে একই স্থানে সমাবেশের ডাক দেয়।

ফলে বিক্ষুপ্ত পরিস্থিতি স্বাভাবিক রাখতে সন্ধ্যা ৭টা পর্যন্ত উপজেলা পরিষদ ও সমাবেশস্থলের আশপাশে ১৪৪ ধারা জারি করে এবং সভা- সমাবেশ নিষিদ্ধ করা হয়েছে বলে তিনি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ