Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

যশোরে দৈনিক ইনকিলবাবের ৩৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ৪ জুন, ২০২২, ৮:১৫ পিএম

যশোরে নানা আয়োজনে দৈনিক ইনকিলবাবের ৩৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন হয়েছে। দিনটি উপলক্ষে শনিবার বেলা ১২ টায় প্রেসক্লাবে আলোচনা, কেককাটা ও মিষ্টিমুখের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন যশোর জেলা পরিষদে প্রশাসক সাইফুজ্জামান পিকুল।

এসময় প্রধান অতিথি বলেন, দৈনিক ইনকিলাব মানুষে কল্যাণে কাজ করে। বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করে। ৩৬ বছর (৩ যুগ) মোটেই কম সময়নয়। ‘শুধু দেশ ও জনগণের পক্ষে’ সেøাগাননিয়ে বস্তুনিষ্ঠ তথ্য নির্ভর সংবাদ এবং খবরের পেছনের খবর প্রকাশের প্রতি অবিচল থেকে ইনকিলাব ৩৬ বছর অতিক্রম করেছে। অনলাইনে যুগে প্রিন্ট-মিডিয়া হারিয়ে যাচ্ছে, তাই প্রিন্ট-মিডিয়াকে বাঁচাতে বস্তুনিষ্ঠ ও নিরপেক্ষতা বজায় রেখে সংবাদ গুরুত্বসহকারে তুলে ধরতে হবে পাঠকদের কাছে। সাথে সাথে মাঠপর্যায়ে কাজ করতে হবে।
অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন যশোর জেলা সংবাদপত্র পরিষদের সাধারণ সম্পাদক মবিনুল ইসলাম মবিন, প্রেসক্লাব যশোরের সম্পাদক তৌহিদুর রহমান, জেলা ঘাতক দালাল নিমূল কমিটির সভাপতি হারুন অর রশিদ, প্রেসক্লাব যশোরের সাবেক সভাপতি আনোয়ারুল কবীর নান্টু, জেলা সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি মহিদুল ইসলাম মন্টু, যশোর সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি সাজেদ রহমান, সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি শহিদ জয়। স্বাগত বক্তব্য রাখেন ইনকিলাব যশোর ব্যুরো প্রধান শাহেদ রহমান।
আলোচনা শেষে প্রধান অতিথি সাইফুজ্জামান পিকুল সাংবাদিক নেতৃবৃন্দদের সাথে নিয়ে কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেন। এর আগে, অনুষ্ঠানে সকলেই ইনকিলাবের সাবেক যশোর ব্যুরো প্রধান ও বিশেষ প্রতিনিধি মিজানুর রহমান তোতার স্মরণে একমিনিট নিরবতা পালন করেন। অুনষ্ঠানটি সঞ্চলনা করেন প্রেস ক্লাব যশোরের যুগ্ম সম্পাদক মিলন রহমান। এছাড়া অনুষ্ঠানে যশোর ফটোসাংবাদিক ইউনিয়নের সভাপতি মনিরুজ্জামান ও যশোরের বিভিন্ন সাংস্কৃতিক স্বেচ্ছাসেবী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ