Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

টাঙ্গাইলে ধর্ষণের দায়ে দুই যুবককে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে নারী শিশু আদালত

প্রকাশের সময় : ১৫ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম | আপডেট : ৬:০৪ পিএম, ১৫ ফেব্রুয়ারি, ২০১৬

টাঙ্গাইল জেলা সংবাদদাতা : টাঙ্গাইলে ধর্ষণের দায়ে দুই যুবককে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মো. শরিফ উদ্দিন। সোমবার বিকেলে তিনি এই আদেশ দেন। এছাড়া দণ্ডিতদের তিনি এক লাখ টাকা জরিমানা অনাদায়ে দুই বছরের কারাদণ্ডের আদেশ দিয়েছেন। দণ্ডিত ব্যক্তিরা হলো টাঙ্গাইলের মধুপুর উপজেলার পূর্বজটাবাড়ি গ্রামের লাভলু মিয়া (২২) ও জুলহাস উদ্দিন (২৩)।
মামলার সংক্ষিপ্ত বিবরণে জানা যায়, দণ্ডিত দুই যুবক একই গ্রামের ১৮ বছরের এক যুবতীকে ২০১৫ সালে ১৫ মে রাত ৭টার দিকে বাড়িতে ভিকটিমের পিতা-মাতা কেউ না থাকায় তাকে জোর পূর্বক ধর্ষণ করে। পরে ওই ভিকটিম গর্ভবতি হয়ে পরে। পরে ভিকটিমের চাচা সামাদ বাদী হয়ে টাঙ্গাইল নারী শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে ১ নভেম্বর ২০১৫ মামলা দায়ের করেন।
রাষ্ট্রপক্ষের মামলা পরিচালনা করেন এপিপি শাহানসাহ সিদ্দিকী মিন্টু। তাকে সহায়তা করেন নারী শিশু আদালতের স্পেশাল পিঁপিঁ নাসিমুল আক্তার নাসিম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ