Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

জৌনপুরের মেঝ হযরতের ইন্তেকালে ভোলা জেলার জমিয়াতুল মোদাররেছীন সহ বিভিন্ন মহলের শোক প্রকাশ

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ জুন, ২০২২, ৭:৪০ পিএম

শাহ্ কারামত আলী জৌনপুরী (রঃ) তাঁর বংশের যোগ্য উত্তরসূরি জৌনপুরের মেঝ হযরত
আলহাজ্ব হযরত মাওলানা মোহাম্মদ সাইয়্যেদাইন আহমেদ সিদ্দিকী ছাহেব আজ সকালে ভারতের উত্তর প্রদেশের রাজধানী লক্ষ্মৌর একটি হাসপাতালে স্থানীয় সময় সকাল ১০.৩০ টায় ইন্তেকাল করেন। (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)। এই মহান সাধকের ইন্তেকালে ভোলা জেলায় শোকের ছায়া নেমে আসে। তিনি ভোলা জেলার প্রত্যেক উপজেলায় খানকা তৈরী করে দ্বীনি প্রচারনা ব্যাপক ভুমিকা পালন করেন। যারফলে বিভিন্নস্থানে এই মহান মানুষের দ্বীনি প্রচারনায় ব্যাপক সারা ফেলেছে। যার জন্য তার মৃত্যুতে ভোলা জেলার প্রতিটি মানুষের মাঝে দলমত নির্বিশেষ সকলের মাঝে শোকের ছায়া নেমে পরে। তার মৃত্যুতে শোক প্রকাশ কররছেন সাবেক মন্ত্রী বাংলাদেশ আওয়ামীলীগের উপদেস্টা আলহাজ্ব তোফায়েল আহমেদ এমপি, ভোলা - ৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন, ভোলা - ৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব,ভোলা - ২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব আলী আজম মুকুল,সাবেক মন্ত্রী মেজর ( অবঃ) হাফিজ উদ্দিন বীর বিক্রম, সাবেক সংসদ সদস্য আলহাজ্ব হাফিজ ইব্রাহীম, সাবেক সংসদ সদস্য আলহাজ্ব নাজিম উদ্দিন আলম, ভোলা জেলা আওয়ামীলীগের সভাপতি মজনু মোল্লা, জেলা পরিষদ প্রশাসক আব্দুল মমিন টুলু,আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক মইনুল ইসলাম বিপ্লব, ভোলা দারুল হাদিস কামিল(স্নাতকোত্তর)মাদরাসার উপাধ্যক্ষ ও
বাংলাদেশ জমিয়াতুল মোদাররেছীন ভোলা জেলা শাখার সাধারন সম্পাদক আলহাজ্ব মাওঃ মোহাম্মদ মোবাশ্বিরুল হক নাইম সহ জেলার বিভিন্ন উপজেলার নেতৃবৃন্দ। শোক বিবৃতিতে হযরতের রুহের মাঘফেরাত শোকাবহ পরিবারের প্রতি সমবেদনা জ্ঞ্যাপন করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ